Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

টঙ্গীতে নিরাপত্তা কর্মী অপহরণের পর নির্যাতন, ৮জন গ্রেফতার

টঙ্গী সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২১, ১০:৩৭ এএম

টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালের নিরাপত্তা কর্মী সাজ্জাদ হোসেন (২৪) কে অপহরণের পর শারীরিক নির্যাতন করার অভিযোগ পাওয়া গেছে।
এ ঘটনায় টঙ্গী পূর্ব থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ সোমবার রাতে অভিযান চালিয়ে ৮ জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হচ্ছে- মো: আকাশ (১৭), হারুন মৃধা (১৭), রাসেল মিয়া (১৬), শিফাত হোসেন রাতুল (১৭), ইনসাফ তাহমিদ প্রত্যয় (১৬), শান ইসলাম (১৫), নাহিদ হাসান (১৭), ও নাজির হাসান লিমন (১৭)।
অভিযোগ সুত্রে জানা যায়, অজ্ঞাত কয়েকজন লোক এক ব্যাক্তিকে আহত অবস্থায় হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসে। এ সময় হাসপাতালের জরুরী বিভাগে কর্তব্যরত ডাক্তার আইনি ঝামেলা এড়াতে দূর্ঘটনার কারন ও ঘটনাস্থল জানতে চায়। একপর্যায়ে তাদের সাথে বাক বিতন্ডায় জড়িয়ে পড়ে। এরই সূত্রধরে প্রায় একঘন্টা পর অজ্ঞাত ৭/৮ লোক হাসপাতালে প্রবেশ করে নিরাপত্তা কর্মী সাজ্জাদ হোসেনের উপর হামলা চালায় এবং তাকে অপহরণ করে নিয়ে যায়। খবর পেয়ে টঙ্গী পূর্ব থানা পুলিশ টঙ্গীবাজার গরুহাটা এলাকা থেকে তাকে আহত অবস্থায় উদ্ধার করে।
টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ জাবেদ মাসুদ জানান, এ ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে ৮জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের গাজীপুর আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন