Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

নতুন ছবির শুটিংয়ে নুসরাত জাহান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২১, ১২:০৮ পিএম

এই মুহূর্তে আলোচিত অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। সন্তান জন্মের পরে পুনরায় লাইটস, ক্যামেরা, অ্যাকশানের দুনিয়ায় ফিরলেন তিনি। শুরু করেছেন নতুন সিনেমা ‘জয় কালী কলকাত্তাওয়ালী’র শুটিং। পরিচালক জুটি সুদেষ্ণা রায় ও অভিজিৎ গুহ পরিচালিত এই ছবিতে নুসরাতের চরিত্রের নাম রাকা। তার বিপরীতে এই ছবিতে অভিনয় করছেন সোহম চক্রবর্তী। সম্প্রতি এই নতুন ছবির শুটিং ফ্লোর থেকে ভাইরাল হয়েছে নুসরাতের ছবি।

ছেলের দায়িত্ব সামলে কেমন করে শুটিং চালাচ্ছেন? এমন প্রশ্নের জবাবে নুসরাত বলেন, ‘রাতে ঘুমাচ্ছি না আর দিনের বেলা কাজ করছি। আসলে জীবনে অনেকগুলো দায়িত্ব আর চরিত্র পালন করতে হয়। আমি একদিকে যেমন অভিনেত্রী, অন্যদিকে একজন মা, একজন মেয়ে আবার জনপ্রতিনিধিও। সবকিছু সামলানো সত্যিই খুব কঠিন।’

নুসরাত আরো বলছেন, ‘আমার ফ্লোরে সময় বাঁধা রয়েছে। সেটা আগে থেকেই বলা রয়েছে। অবশ্যই সেটা ছোট্ট ঈশানের জন্য। আর আমার গোটা টিম ভীষণ সাহায্য করছে এই বিষয়ে। খুব তাড়াতাড়ি কাজ মিটিয়ে ফেলছি।’

‘জয় কালী কলকাত্তাওয়ালী’ প্রসঙ্গে কথা বলতে গিয়ে পরিচালক সুদেষ্ণা রায় জানিয়েছেন, “অনেক ভেবে চিন্তেই নুসরাতের কাছে ছবির অফার নিয়ে গিয়েছিলাম। ভেবেছিলাম নুসরত সদ্য মা হয়েছেন, এখন কী ওর পক্ষে ছবি করা সম্ভব। তবে নুসরাতকে সামনে দেখে অবাক হয়েছি। আগের মতোই নুসরত একেবারে ফিট অ্যান্ড ফাইন।”

‘জয় কালী কলকাত্তাওয়ালী’ ছবিতে নুসরাত, সোহম ছাড়া আরও অভিনয় করছেন কাঞ্চন মল্লিক, সুস্মিতা চট্টোপাধ্যায়, সোমরাজ মাইতি, অনির্বাণ চক্রবর্তী, সুদীপ মুখোপাধ্যায়, প্রিয়াঙ্কা রতি পাল, সুমিত সমাদ্দার, বুদ্ধদেব ভট্টাচার্য। এই ছবির চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত। জানা গেছে, রাজারহাট এলাকাতে ১লা অক্টোবর থেকে শুরু হয়ে গিয়েছে এই ছবির শুটিং।

এদিকে নুসরাতকে সম্প্রতি নিজের সংসদীয় এলাকা বসিরহাটের হিঙ্গলগঞ্জের কলেজে দেখা গিয়েছে। সেখানে পৌঁছে পরিচালন সমিতির সঙ্গে বৈঠকও করেছেন তিনি। বোঝাই যাচ্ছে তিনি ছেলের দায়িত্ব সামলেও পুরোদমে কাজ শুরু করে দিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ