Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সৈয়দপুরে তিনদিনের টানা বৃষ্টিতে নিম্নাঞ্চল তলিয়ে গেছে

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২১, ৪:৩৮ পিএম

টানা তিনদিনের বৃষ্টিতে নীলফামারীর সৈয়দপুরে নিম্নাঞ্চল তলিয়ে গেছে। রোববার (৩ অক্টোবর) সকাল থেকে অঝোর ধারায় বৃষ্টিপাত শুরু হয়ে আজ মঙ্গলবার (৫ অক্টোবর) দুপুর পর্যন্ত অব্যাহত রয়েছে।ফলে জনজীবনে নেমে এসেছে দুর্ভোগ।
স্থানীয় আবহাওয়া অফিস ৬৫ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করেছে। বৃষ্টির কারণে নিম্ন শ্রেণীর মানুষ কাজে বের হতে পারেনি। তাদের সীমাহীন দুর্ভোগ পোহাতে হচ্ছে। অনেকে কাকভেজা হয়ে বাইরে বের হলেও পাননি কাজ। কেননা বাইরে যান চলাচল ছিল না বললেই চলে।
সৈয়দপুর আবহাওয়া অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা লোকমান হোসেন জানান, সৈয়দপুরে টানা বৃষ্টি হয়ে নিচু অঞ্চল পানিতে নিমজ্জিত হয়েছে।
সরেজমিনে দেখা যায়- বৃষ্টির কারণে উপজেলার কামারপুকুর, কাশিরাম বেলপুকুর, খাতামধুপুর ইউনিয়নসহ শহরের নতুন বাবুপাড়া, বাঁশবাড়ি, মুন্সিপাড়া, মিস্ত্রিপাড়া, হাতিখানা এলাকার নিম্নাঞ্চল কমপক্ষে এক হাঁটু পানির নিচে তলিয়ে রয়েছে।
সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শামীম হুসাইনেএ তথ্য নিশ্চিত করে জানান, বৃষ্টিপাতে তাৎক্ষণিক ক্ষয়ক্ষতির কোনো খবর মেলেনি (ছবি আছে)।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ