Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

হাতিয়ার স্বর্ণদ্বীপে ৪৫জন রোহিঙ্গা আটক

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২১, ৬:২৪ পিএম

এবার নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার স্বর্ণদ্বীপে ৪৫ জন রোহিঙ্গাকে আটক করা হয়েছে। আটককৃতদের মধ্যে ১৫জন শিশু বাকী ৩৫জন নারী ও পুরুষ রয়েছে। তবে তাৎক্ষণিক আটককৃতদের নাম ঠিকানা জানাতে পারেনি জেলা পুলিশ প্রশাসন।

মঙ্গলবার সকালের দিকে তাদেরকে স্বর্ণদ্বীপে দেখে স্থানীয় এলাকাবাসী আটক করে পুলিশকে অবহিত করে।

নোয়াখালী পুলিশ সুপার মো.শহীদুল ইসলাম মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে ৪৫জন রোহিঙ্গাকে আটকের সত্যতা নিশ্চিত করেন। তিনি আরো জানান, ৪৫ জন রোহিঙ্গা স্বর্ণদ্বীপে আটকে আছে মর্মে সংবাদ পাওয়া গেছে। তারা ভাসানচর রোহিঙ্গা ক্যাম্প থেকে পালানোর জন্য বের হলে বোটের মাঝি কৌশলে তাদের সেখানে নামিয়ে দিয়ে চলে যায়। গত ২ দিন যাবৎ তারা না খেয়ে আছে মর্মে জানা যায়। আটক ৪৫ জন রোহিঙ্গাদের মধ্যে ১৫ জন শিশু বাকিরা নারী ও পুরুষ।

ভাসানচর থানার ওসি মো.রফিকুল ইসলাম জানান, কোস্টগার্ড হাতিয়ার একদল সদস্য আটক রোহিঙ্গাদের স্বর্ণদীপ থেকে উদ্ধার করে নিয়ে আসার জন্য ঘটনাস্থলে গিয়েছে। তবে তারা এখনো আটক রোহিঙ্গাদের নিয়ে ভাসানচর এসে পৌঁছায়নি। তারা ফিরে এলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রোহিঙ্গা আটক

২৩ নভেম্বর, ২০২১
১৮ সেপ্টেম্বর, ২০২১
১০ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ