Inqilab Logo

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

যশোরের শার্শায় ট্রাক-মাহিন্দ্রা মুখোমুখি সংঘর্ষে চালকসহ ২ জন নিহত

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২১, ৭:১৩ পিএম

যশোরের শার্শা উপজেলার নাভারন সাতক্ষীরা সড়কের নীলকান্ত মোড়ে ট্রাক-মাহিন্দ্র'’র মুখোমুখি সংঘর্ষে ২ জন মারা গেছে। মঙ্গলবার বিকেলে শার্শা উপজেলার নাভারন সাতক্ষীরা সড়কের নীলকান্ত মোড়ে এ ঘটনা ঘটে।

নিহত হলেন, মাহেন্দ্রা চালক নুরু গাইন (৪০) সে শার্শার বাগআঁচড়া সাতমাইল গ্রামের রহিম বক্সের ছেলে ও অপর জন মাহেন্দ্র যাত্রী রাকিবুল ইসলাম রাকিব (১৯) একই উপজেলার সামটা গ্রামের মফিজুর রহমানের ছেলে।

শার্শা থানার ওসি বদরুল আলম জানান, শার্শা উপজেলার বাগআঁচড়া থেকে ছেড়ে আসা নাভারণগামী যাত্রীবাহী মাহেন্দ্র নীলকান্ত মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী খালি ট্রাকে সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে নুরু ও রাকিব মারাত্মক ভাবে জখম হন।

স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নেয়ার পথে দু জনেরই মৃত্যু হয়। ট্রাকটিকে জব্দ করেছে পুলিশ । ঘটনার পর ড্রাইভার, হেলপার পালিয়ে যায়। এঘটনায় শার্শা থানায় একটি মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ