Inqilab Logo

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

বোয়ালমারীর শিউলীকে ধর্ষণের পর হত্যা মামলায় আসামির যাবজ্জীবন

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২১, ৭:৩৪ পিএম

বোয়ালমারীর শিউলী আক্তার ধর্ষণের পর হত্যা মামলায় একজন আসামির যাবজ্জীবন সাজা দিয়েছেন ফরিদপুরে বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল আদালত। দীর্ঘ ১২ বছর পর মঙ্গলবার (৫ অক্টোবর) রিপন মোল্লা নামের এই আসামির যাবজ্জীবন সাজার রায় ঘোষণা করা হলো।

মঙ্গলবার দুপুরে আদালতের বিজ্ঞ বিচারক প্রদীপ কুমার রায় এ রায় দেন। এ সময় তিনি মামলার ৯ আসামীর মধ্যে ৮ জনকে বেকসুর খালাস প্রদান করেন।

মামলার বিবরণ থেকে জানা যায়, ২০০৯ সালের জুলাই মাসের ১২ তারিখে শিউলী আক্তার তার কর্মস্থল ফরিদপুরের বোয়ালমারীর একটি বেসরকারী এনজিও অফিস থেকে দাঁদপুরে তার খালা বাড়ি আসে। সেখান একই গ্রামের তার পিতার বাড়ীতে যাওয়ার পথে আসামী রিপন তাকে রাস্তার পাশে পাট ক্ষেতে নিয়ে ধর্ষণ করে পরবর্তীতে গলায় গামছা পেঁচিয়ে হত্যা করে।

ঐ দিনই মৃতের পিতা বারেক মোল্লা বাদী হয়ে বোয়ালমারী থানায় মামলা করেন। মামলার যাবতীয় সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে আদালতের বিজ্ঞ বিচারক এ রায় দেন। মামলার খালাস প্রাপ্তরা হলেন, সাইদ মাতব্বর, ফজর খা, বক্কার মোল্লা, রাফিক মোল্লা, মিকু মাতব্বর, রঞ্জু সরদার, বিপুল সরদার ও ওরায়দুর মোল্লা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফরিদপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ