Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

থানার সামনে পুলিশের বাসায় চুরি!

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২১, ৮:৪২ পিএম

চট্টগ্রামের বাঁশখালী থানার সামনে সাবেক এক পুলিশ কর্মকর্তার নিজ বাসা এবং বর্তমান দুই পুলিশ কর্মকর্তার ভাড়া বাসা, দোকান এবং একটি মন্দিরসহ পাঁচটি ঘরে ‍চুরি সংঘটিত হয়েছে। সোমবার রাতে বাঁশখালী উপজেলা সদরে থানার সামনে চুরির বিষয়টি পুলিশ স্বীকার করেছে।

সাবেক অতিরিক্ত পুলিশ সুপার নির্মলেন্দু বিকাশ চক্রবর্তীর বাড়ি, বাঁশখালী থানায় কর্মরত দুই উপ-পরিদর্শক (এসআই) মং চাকমা ও লিটন চাকমার ভাড়া বাসা, একটি মুদির দোকান এবং অদ্বৈতানন্দ ঋষিমঠ ও মিশনে চুরি সংঘটিত হয়েছে বলে পুলিশ জানিয়েছে। বাঁশখালী থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আজিজুল ইসলাম বলেন, থানার কাছে পাশাপাশি কয়েকটি বাড়ি ও দোকানে চুরি হয়েছে। আমরা বিষয়টি সিরিয়াসলি নিয়েছি। সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়েছে। এর সঙ্গে জড়িতদের আমরা গ্রেফতারের চেষ্টা করছি।

বাড়ি থেকে নগদ আড়াই লাখ টাকা এবং পাঁচ ভরি স্বর্ণালংকারসহ বিভিন্ন মালামাল চুরির অভিযোগ করে থানায় মামলা করেছেন নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী। ঋষিমঠ ও মিশনের উপাধ্যক্ষ রামানন্দ পুরী নগদ পাঁচ লাখ টাকা ও পাঁচ ভরি স্বর্ণালংকার চুরির অভিযোগে থানায় অভিযোগ জমা দিয়েছেন বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ