Inqilab Logo

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী

ঝালকাঠিতে বিএনপির দুটি কার্যালয় ভাঙচুরের প্রতিবাদে সংবাদ সম্মেলন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২১, ৮:৫৩ পিএম

ঝালকাঠিতে বিএনপির দু’টি কার্যালয়ে হামলা ও ভাঙচুরের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন করেছে জেলা বিএনপি। আজ মঙ্গলবার দুপুরে শহরের ইউসুফ কমিশনার সড়কে দলীয় কার্যালয়ের সংবাদ সম্মেলনের আয়োজন করে জেলা বিএনপি। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে পাঠ করেন জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট শাহাদাত হোসেন।

তিনি অভিযোগ করেন, সোমবার সন্ধ্যায় ১৫-২০টি মোটরসাইকেলে করে এসে জয় বাংলা স্লোগান দিয়ে জেলা বিএনপির প্রধান কার্যালয়ে হামলা চালিয়ে আসবাবপত্র, জিয়াউর রহমান ও বেগম খালেদা জিয়া এবং তারেক রহমানের ছবিসহ সাইনবোর্ড ভাঙচুর করে দুর্বৃত্তরা। পরে তারা আমতলা সড়কে বিএনপির আরেকটি কার্যালয়ও ভাঙচুর করেছে।

এ ঘটনায় মঙ্গলবার থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে জানিয়ে তিনি দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানান। জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সৈয়দ হোসেন ও সাবেক সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম নুপুরসহ দলের স্থানীয় নেতা-কর্মীরা সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • jack ali ৫ অক্টোবর, ২০২১, ৯:২৪ পিএম says : 0
    ও আল্লাহ আমরা কি দেশ স্বাধীন করেছিলাম এইসব নরাধম নরপিচাশ দের জন্য আল্লাহ তুমি এদেরকে ধ্বংস করে দাও এবং তোমার আইন প্রতিষ্ঠিত করে দাও তাহলে আমরা এদেশে সুখে শান্তিতে বসবাস করতে পারব
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝালকাঠি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ