Inqilab Logo

ঢাকা, সোমবার ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ রমজান ১৪৪০ হিজরী।

চিকিৎসার জন্য থাইল্যান্ড গেলেন শ্যামপুর থানা আ’লীগ সাধারণ সম্পাদক

প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বেশ কিছুদিন ধরে গুরুতর অসুস্থ ঢাকা মহানগর দক্ষিণের শ্যামপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী হাবিবুর রহমান হাবু উন্নত চিকিৎসার জন্য থাইল্যান্ডের গেছেন। গতকাল (সোমবার) দুপুরে থাইল্যান্ডের বামরুমগ্রাদ হাসপাতালের উদ্দেশে তিনি ঢাকা ত্যাগ করেন।
কাজী হাবিবুর রহমান হাবু গত ৮ সেপ্টেম্বর মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে প্রথমে রাজধানীর আজগর আলী হাসপাতাল ও পরে ল্যাব এইড হাসপাতালে ভর্তি হন। তার ডান হাত ও ডান পা অনেকটা অচলপ্রায়। এরপর তিনি প্রফেসর দ্বীন মোহাম্মদের অধীনে রাজধানীর এসপিআরসি হাসপাতালে চিকিৎসা নেন। কিন্তু এতেও তার শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় চিকিৎসকের পরামর্শ মতে থাইল্যান্ডের বামরুমগ্রাদ হাসপাতালে চিকিৎসা গ্রহণের সিদ্ধান্ত নেন।
চিকিৎসাকালীন সময়ে তার অবর্তমানে শ্যামপুর থানা আওয়ামী লীগ সভাপতি মুক্তিযোদ্ধা মো. তোফাজ্জল হোসেন শ্যামপুর থানা আওয়ামী লীগের যাবতীয় কর্মকাÐ পরিচালনা করবেন মর্মে সাধারণ সম্পাদক হাবু ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সেলে লিখিতভাবে দায়িত্ব অর্পণ করেছেন। কাজী হাবিবুর রহমান হাবু তার আসু রোগ মুক্তির জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন বলে গতকাল (সোমবার) এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সহ-দপ্তর সম্পাদক মো. মিরাজ হোসেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ