Inqilab Logo

শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ০৪ ভাদ্র ১৪২৯, ২০ মুহাররম ১৪৪৪

ফ্রিজে ১ বছরের রিপ্লেসমেন্ট গ্যারান্টি দিল ওয়ালটন

প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : এবার ওয়ালটন রেফ্রিজারেটরে এক বছরের রিপ্লেসমেন্ট গ্যারান্টি ঘোষণা করেছে। আগে ওয়ালটন ফ্রিজে রিপ্লেসমেন্ট গ্যারান্টি ছিল ৬ মাসের। চলতি অক্টোবরের প্রথম দিন থেকে সারা দেশে কার্যকর হয়েছে এই অফার। গতকাল এ উপলক্ষে এক ডিক্লারেশন প্রোগ্রামের আয়োজন করা হয়।
রাজধানীর মতিঝিলে ওয়ালটন মিডিয়া অফিসের কনফারেন্স হলে আয়োজিত অনুষ্ঠানে বর্ধিত এই রিপ্লেসমেন্ট সুবিধার ঘোষণা দেয়া হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রæপের বিপণন বিভাগের প্রধান সমন্বয়ক ইভা রেজওয়ানা, বিপণন বিভাগের প্রধান এমদাদুল হক সরকার, পলিসি-এইচআরএম এ্যান্ড এডমিন বিভাগের প্রধান এসএম জাহিদ হাসান, পিআর এ্যান্ড মিডিয়া বিভাগের প্রধান মো. হুমায়ুন কবীর, সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম এর প্রধান মো. নিয়ামুল হক প্রমুখ।
অনুষ্ঠানে জানানো হয়, ওয়ালটন ফ্রিজের মান আগের চেয়ে অনেক উন্নত হয়েছে। মান নিয়ন্ত্রণে নেয়া হচ্ছে জিরো টলারেন্স নীতি। দেশেই তৈরি হচ্ছে প্রয়োজনীয় যন্ত্রাংশ ও কাঁচামাল। ফলে ৬ মাস থেকে এক বছরে উন্নীত হলো ফ্রিজের রিপ্লেসমেন্ট গ্যারান্টি।
এসএম জাহিদ হাসান বলেন, উৎপাদিত ফ্রিজের উচ্চ গুণগত মান সম্পর্কে আমাদের দৃঢ় বিশ্বাস রয়েছে বলেই রিপ্লেসমেন্ট গ্যারান্টির মেয়াদ ১ বছরে উন্নীত করা হয়েছে। নাসদাত টেস্টিং ল্যাব থেকে প্রতিটি পণ্য পরীক্ষা করে বাজারে ছাড়া হচ্ছে বলে জানান তিনি।
ইভা রেজওয়ানা বলেন, অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক বাজারে শক্তিশালী অবস্থান সৃষ্টিতে পণ্যের সর্বোচ্চমান নিশ্চিত করা হচ্ছে। যার ফলশ্রæতিতে, পণ্য মান সম্পর্কে গ্রাহকদের মধ্যে আত্মবিশ্বাস তৈরি হয়েছে। উল্লেখ্য, ওয়ালটন ফ্রিজের কম্প্রেসারে রয়েছে দীর্ঘ ১০ বছর পর্যন্ত রিপ্লেসমেন্ট গ্যারান্টি। আইএসও সনদপ্রাপ্ত সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম-এর আওতায় দেশব্যাপী দেয়া হচ্ছে দ্রæত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফ্রিজে ১ বছরের রিপ্লেসমেন্ট গ্যারান্টি দিল ওয়ালটন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ