Inqilab Logo

মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪
শিরোনাম

‘এমটিবি ব্রেভারি এন্ড কারেজ অ্যাওয়ার্ড ২০১৬’ প্রদান

প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

নিজেদের জীবন বিপন্ন করে জনহিতকর সাহসী কাজের স্বীকৃতিস্বরূপ, এবারের ‘এমটিবি ব্রেভারি এন্ড কারেজ অ্যাওয়ার্ড ২০১৬’ প্রদান করা হলো মরহুম সরোয়ার হাওলাদার এবং আক্তার মিয়াকে। গত ১৫ আগস্ট বাড্ডায় কয়েকজন ডুবন্ত যুবককে একটি লেক থেকে উদ্ধারের সময় সরোয়ার হাওলাদারের মর্মান্তিক মৃত্যু হয় এবং আক্তার মিয়া গুরুতর আহত হন।
এমটিবি’র পরিচালকবৃন্দের উপস্থিতিতে, সম্প্রতি এমটিবি সেন্টার, গুলশান ১, ঢাকায়, অ্যাওয়ার্ড প্রদান করেন এমটিবি চেয়ারম্যান, এম. এ. রউফ, জেপি। এ সময় আরো উপস্থিত ছিলেন এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, আনিস এ. খান এবং অন্যান্য ঊর্ধ্বতন ব্যাংক কর্মকর্তাবৃন্দ।
উল্লেখ্য, সামাজিক দায়বদ্ধতা কর্মসূচির অংশ হিসেবে মহৎ ও সাহসী কাজকে উদ্বুদ্ধ করতে ২০১২ সালে ‘এমটিবি ব্রেভারি এন্ড কারেজ অ্যাওয়ার্ড’-এর সূচনা করা হয় এবং ইতোমধ্যে কয়েকজনকে এই সম্মাননা প্রদান করা হয়।- প্রেস বিজ্ঞপ্তি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘এমটিবি ব্রেভারি এন্ড কারেজ অ্যাওয়ার্ড ২০১৬’ প্রদান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ