Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

ইসলামের টানে অভিনয় ছাড়ার পর প্রথমবার প্রকাশ্যে ‘দাঙ্গল কন্যা’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২১, ৩:০৩ পিএম

ইসলামের টানে মাত্র ১৮ বছর বয়সেই অভিনয় ক্যারিয়ারের ইতি টেনেছিলেন ‘দাঙ্গল’ অভিনেত্রী জাইরা ওয়াসিম। ২০১৯ সালে ইনস্টাগ্রামে বড়সড় পোস্ট দিয়ে অভিনয়কে চিরতরে বিদায় জানিয়েছিলেন তিনি। জাইরার অকাল অবসর নিয়ে কম শোরগোল পড়েনি সে সময়, তবে নিজ সিদ্ধান্তে অবিচল ছিলেন এই কাশ্মীরি কন্যা। অভিনয় ছাড়ার আড়াই বছর পর সম্প্রতি প্রথমবার ইনস্টাগ্রামে নিজের ছবি পোস্ট করলেন জাইরা।

ইনস্টাগ্রামে জাইরার পোস্ট করা ছবিতে একটা ব্রিজের উপর হাঁটতে দেখা যায় তাকে। তার গোটা শরীর বোরখায় আবৃত। তবে মুখ নয়, বরং ব্যাকসাইডের ছবিই সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন জাইরা। আর ক্যাপশনে লিখেছেন, “অক্টোবরের উত্তপ্ত সূর্য”। বোঝা যাচ্ছে উন্মুক্ত পরিবেশে প্রকৃতির খুব কাছে রয়েছেন জাইরা। তবে জায়গাটি কোথায়, তা অবশ্য জানা যায়নি।

জাইরার ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা প্রায় ৯ লক্ষের কাছাকাছি। ইনস্টাগ্রামে এখনও পর্যন্ত ১৩৬টি পোস্ট করেছেন তিনি। তবে কাউকে ফলো করেন না তিনি। তাই ‘ফলোয়িং লিস্ট’ শূন্য। তার ইনস্টাগ্রাম জুড়ে কোরানের বিভিন্ন বক্তব্য। অভিনয় জগত ছাড়বার সঙ্গে সঙ্গেই নিজের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম থেকে শোবিজ সম্পর্কিত সব ছবি মুছে দিয়েছিলেন জাইরা।

আড়াই বছর আগে অভিনয়কে বিদায় জানানোর সময় জাইরা জানিয়েছিলেন, ‘ধর্মবিশ্বাস বিপন্ন হচ্ছে তার, আর সে কারণেই এমন সিদ্ধান্ত’। এর পর আর ইনস্টাগ্রামে নিজের কোনও ছবি পোস্ট করতে দেখা যায়নি তাকে। বহুদিন পর জাইরার ঝলক দেখতে পেয়ে খুশি ভক্তরা।

উল্লেখ্য, ২০১৬ সালে আমির খানের সঙ্গে ‘দাঙ্গল’ সিনেমার মাধ্যমেই অভিনয়ে হাতেখড়ি হয়েছিল জাইরার। ওই ছবিতে তার অসামান্য অভিনয় এনে দিয়েছিল বেশ কিছু পুরস্কার। এর পর ক্রমেই নিজেকে অন্যতম শক্তিশালী বলি অভিনেত্রী হিসেবে নিজেকে প্রমাণ করছিলেন জাইরা। অভিনয় করেন ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’, ‘সিক্রেট সুপারস্টার’ এর মত সিনেমায়। তার অভিনীত শেষ ছবি ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ মুক্তির আগেই বলিউডকে বিদায় জানান তিনি।



 

Show all comments
  • md shamsul hoque ৬ অক্টোবর, ২০২১, ৮:৩৯ পিএম says : 0
    Very good.
    Total Reply(0) Reply
  • bongo ৬ অক্টোবর, ২০২১, ১০:৩৮ পিএম says : 0
    Hundereds of boys feel attracted to a beautiful girl while most often the girl select a wrong boy. All those boys of the remaining 99 boys who had sincere love for that girl, lose hope in life, lose inspiration to achieve success in life, lose strength to work hard, lose faith in Allah, loose morals and become adulterous, so woman should not show their beauty. It is truly a big sin.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৪ জানুয়ারি, ২০২২
৬ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ