Inqilab Logo

মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

হবিগঞ্জ শহরতলীতে বউয়ের হাতে শাশুড়ি খুন

হবিগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২১, ৪:০১ পিএম

হবিগঞ্জ শহরতলীর বহুলা গ্রামে শ্বাশুড়ীকে কুপিয়ে হত্যা করেছে পুত্রবধূ। পারিবারিক কলহের কারণে পুত্রবধূ নাজমা চৌধুরী (৪৫);) তার শাশুড়ি শফর চাঁন বিবিকে (৮৫) কুপিয়ে হত্যা করে। নিহত শফর চাঁন বিবি মৃত্যু মহরন আলী স্ত্রী। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য পুত্রবধূকে আটক করেছে।
নিহতের আত্মীয় স্বজন ও প্রতিবেশীরা জানান, শফর চাঁন টর একমাত্র পুত্রকে বিয়ে করানোর পর থেকেই পুত্রবধূ শাশুড়িকে মেনে নিতে পারছিলো না। সে সংসারের সকল কর্তৃত্ব নিজের নিয়ন্ত্রণে নেয়ায় চেষ্টা করতো। এ নিয়ে মাঝে মধ্যে প্রায়ই বউ- শ্বাশুড়ির মাঝে ঝগড়া হতো ।
স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার দিবাগত রাতে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। পরে শাশুড়ীকে কুপিয়ে আহত করে। স্হানীয় লোকজন উদ্বার করে হবিগঞ্জ জেলা সদর হাসপাতাল নিয়ে প্রাথমিক চিকিৎসা করায়।
ভোর রাত ৩ টার দিকে শফর চাঁন বিবি (৮৫) পুনরায় অসুস্থ হয়ে পড়লে পরিবারে লোকজন সদর হাসপাতাল নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পুলিশ পুত্রবধূ নাজমা চৌধুরীকে আটক করেছে।
হবিগঞ্জ সদর থানার (ওসি তদন্ত) দৌস মোহাম্মদের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মৃতদেহ উদ্বারের পর সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন