Inqilab Logo

শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

নির্বাচন কমিশনের অধীনেই জাতীয় নির্বাচন: বাহাউদ্দিন নাছিম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২১, ৫:৪৪ পিএম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে নির্বাচন কমিশনের অধীনে। শেখ হাসিনার নেতৃত্বে যে সরকার চলছে সেই সরকারই নির্বাচনের সময় দায়িত্ব পালন করবে।

আজ ৬ অক্টোবর বুধবার সকালে চাঁপাইনবাবগঞ্জে বীরশ্রেষ্ঠ শহীদ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর মুক্তমঞ্চে (পৌর পার্ক মাঠ) আয়োজিত চাঁপাইনবাবগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, হাওয়া ভবনের প্রতিষ্ঠাতা, দুর্নীতির রাজপুত্র তারেক রহমান দেশের বাইরে বসেও ষড়যন্ত্রে ব্যস্ত। সেনা ছাউনিতে বেআইনিভাবে যেই বিএনপির জন্ম তারা মানুষের কথা ভাবে না। তারা পিছনের রাস্তা খুঁজতে ব্যস্ত। সকল ষড়যন্ত্র ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করা হবে।

স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠিতা সভাপতি আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপি জামাতের দুঃশাসন ভুললে চলবে না। তারা ২০০১ সালের অক্টোবরে নীলনকশার নির্বাচনে জিতে দেশে অপশাসন প্রতিষ্ঠা করেছিলো। এই চাঁপাইনবাবগঞ্জের মানুষ যখন বিদ্যুৎ চেয়েছিলো তখন বিএনপি জামাত ২০০৬ সালে গুলি করে ২০ জন নিরিহ মানুষকে হত্যা করেছিলো। তবে ইলা মিত্রের চাঁপাইনবাবগঞ্জকে তারা দাবায়ে রাখতে পারেনি। বিএনপি জামাতের অপশাসনের বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জের মানুষ প্রতিবাদ করেছিলো। এখনও তাদের সকল অপকর্মের বিষয়ে সচেতন থাকতে হবে, প্রতিরোধ করতে হবে।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, আমাদের একজন শেখ হাসিনা আছে। তার নেতৃত্বে বাংলাদেশের মানুষ ঐক্যবদ্ধ। তিনি সততা, দৃঢ়তা, পরিশ্রমের মাধ্যমে বাংলাদেশের জন্য কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনার জন বাংলাদেশ ধন্য। তার নেতৃত্বে একুশ বছর লড়াই সংগ্রাম করে বাংলাদেশ ঘুরে দাঁড়িয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে আমরা উন্নয়নের শীর্ষে উঠবো, বাংলাদেশে সাম্প্রদায়িক শক্তির কবর রচনা করবো।

সম্মেলন শেষে চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাছিম চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের প্রয়াত সাবেক সভাপতি মইনউদ্দিন মন্ডল এবং জেলা স্বেচ্ছাসেবক লীগের প্রয়াত সাবেক সভাপতি মিজানুর রহমানের কবর জিয়ারত করেন।

বিকালে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদ মিলনায়তনে বঙ্গবন্ধু কৃষিবিদ পরিষদ ও কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার পক্ষ থেকে দুই শতাধিক কৃষিবিদের উপস্থিতিতে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, বঙ্গবন্ধু কৃষিবিদ পরিষদের মহাসচিব, কৃষিবিদ ইনস্টিটিউশনের সাবেক সভাপতি ও মহাসচিব কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিমের চাঁপাইনবাবগঞ্জ আগমন উপলক্ষে সংবর্ধনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়ে।

চাঁপাইনবাবগঞ্জে জেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন উদ্বোধন করেন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহ। সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ইফতেখারুল ইসলাম সুজনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মু. জিয়াউর রহমান, সাধারণ সম্পাদক মোহাম্মদ আবদুল ওদুদ, যুগ্ম সাধারণ সম্পাদক ডাক্তার সামিল উদ্দিন আহমেদ শিমুল এমপি, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফেরদৌসি ইসলাম জেসি, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি ম. আব্দুর রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক শাহজালাল মুকুল, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক কেএম মনোয়ারুল ইসলাম বিপুল প্রমুখ।



 

Show all comments
  • মোহাম্মদ দলিলুর রহমান ৬ অক্টোবর, ২০২১, ৮:৫১ পিএম says : 0
    শান্তি শান্তি খুশি খুশি পা হইতে নাকের ডোগা পযন্ত খুশি,নিজের হাতে ক্ষমতা রেখে বলছে নির্বাচন কমিশনে মাধ্যমে হবে নির্বাচন,উনি যে ভাবে বলে দিলেন মনে হয় জনগণের মতামত দরকার নেই,এই দরনের আবদার ছেলের মামুরা করে থাকেন,আবদার পুরুন করার এখতিয়ার দুলা ভাইয়ের,উনি যে আবদার করেছেন মনে হয় উনি জনগণের ছেলে মেয়েদের মামু,দেখেন পতি পাচ বসর পর পর জনগণের রায় নিতে হবে,জনগন বললে সংবিধান সংশোধন করতে হবে,এই দেশ আপনাদের একা নয় যে নিজের ইচ্ছা মতে সব কিছু করবেন,যে কোনো সরকার পাঁচ বছর থাকবে ,পাঁচ বছর পর ঐ সরকারের দফাদারি চলবে না,চলবে জনগণের দফাদারি,এর পর জনগণ সংবিধান সংশোধন করবে না করবে এবং কি ভাবে সুস্থ নির্বাচন করবে সেটা জনগণের পতিনিধিরা আছে সে বেপারে পদক্ষেপ নিবেন,আপনাদের মাতব্বরি করার দরকার হবে না,আপনারা সব দলগুলি শুধুমাত্র পার্থী হিসাবে পসতুত থাকবেন,এখন আপনারা বলছেন রাষ্ট্র পতি সিদ্ধান্ত নিবে ,আরে জনাব জনগণ এত বোকা নয় যে একটি দলের রাষ্ট্র পতিকে মেনে নিবে ,আসলে এই সিদ্ধান্ত আপনাদের মগজে কিচু নাই তাই এই সিদ্ধান্ত নিয়েছেন,সময় থাকতে দেশের বিশিষ্ট জনদের নিয়ে বসে উনাদের হাতে সিদ্ধান্ত নেওয়ার বার ছেড়ে দিন,অযথা কথা বলিয়েন না,আপনারা যদি ভালো কাজ করে থাকেন ক্ষমতা পাবেন,ভয় কিসের কিন্তু জোর করে ক্ষমতায় বসে থেকে জনগণ কে ঘুম খুন হত্যা রিমান্ড জেলে বন্দি ধর্ষণ অত্যাচার অবিচার থেকে দুরে সরে যাওয়ার জন্য অনুরোধ করিতেছি,আপনারা ঋন নিয়ে উন্নয়ন প্রকল্প করে লুঠ পাঠ করে খাবেন,এবং বিদেশি শ্রমিকদের রেমিটেনস দিয়ে উন্নয়ন যাই করেছেন,করেছেন ভালো কথা কিন্তু ঘুম খুন অত্যাচার অবিচার জনগণ কথা বলতে পারবে না জেল রিমান্ড ক্রস ফায়ার এই গুলি কি পাইছেন,সাবধান হয়ে যান জলদি সিদ্ধান্ত নিন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাহাউদ্দিন নাছিম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ