Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

কুয়াকাটায় নারী কাউন্সিলর পদের উপ-নির্বাচন

সাগর পাড়ে বিরাজ করছে উৎসব মুখর পরিবেশ

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২১, ৬:১১ পিএম

পর্যটন কেন্দ্র কুয়াকাটা পৌরসভার ৭,৮ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর পদের উপ নির্বাচন। বৃহস্পতিবার সকাল ৮ টায় শুরু হবে ভোট গ্রহণ। চলবে একটানা বিকাল ৪ টা পর্যন্ত। ৩ টি ভোট কেন্দ্রে ২ হাজার ৬ শ‘ ৯৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

এ নির্বাচনে নূরুনাহার, মোসা.হাফিজা বেগম ও রেহেনা বেগম এই তিনজন নারী প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। বুধবার বিকাল তিন টার দিকে উপজেলা নির্বাচন অফিসার মো.আবদুল রশিদ ভোট কেন্দ্রে স্বচ্ছ ব্যালট বক্স, ব্যালট পেপার, অমুচনীয় কালি ও সিলসহ নির্বাচনী সরঞ্জাম পাঠানো হচ্ছে।

এ নির্বাচনকে ঘিরে সাগর পাড়ে এক রকম উৎসব মুখর পরিবেশ বিরাজ করছে। তবে কে হবে নারী কাউন্সিলর, তা ভোটের মাধ্যমে নির্বাচিত করবে ভোটাররা।

এদিকে নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে সম্পান্নের লক্ষে নির্বাচনী এলাকায় তিনজন ম্যাজিস্ট্রেটসহ বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হয়েছে।

গত ২৯ জুন সংরক্ষিত নারী কাউন্সিলর হোসনেয়ার বেগম করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়ার পর আসনটি শূন্য হয় বলে জানিয়েছেন উপজেলা নির্বাচন অফিসার মো. আবদুল রশিদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ