Inqilab Logo

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বরিশালে স্কুল ছাত্রীকে অপহরণ, গ্রেফতার-৬

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২১, ৭:১৫ পিএম

বাড়িতে হামলা চালিয়ে দশম শ্রেনী পড়ুয়া এক স্কুল ছাত্রীকে অপহরণের ঘটনায় বুধবার গৌরনদী থানায় মামলা দায়েরের পরে ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের ইছাকুড়ি গ্রামের বাসিন্দা ও খাঞ্জাপুর বাকাই নিরঞ্জন মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনীর এক ছাত্রীকে দীর্ঘদিন থেকে যৌন হয়রানী করে আসছিলো পার্শ্ববর্তী আগৈলঝাড়া উপজেলার কোদালধোয়া গ্রামের বাবুল মিত্রের পুত্র বিষ্ণু মিত্র (১৯)। অতি সম্প্রতি স্কুল ছাত্রী বিষয়টি তার পরিবারের সদস্যদের জানানোর পর বিষ্ণু মিত্রের পরিবারের কাছে বিচার চাওয়া হয়। এতে ক্ষিপ্ত হয়ে মঙ্গলবার রাতে বিষ্ণু মিত্র তার ৮/১০জন সহযোগীদের নিয়ে বাড়িতে হামলা চালিয়ে স্কুল ছাত্রীটিকে অপহরণ করে নিয়ে যায়।

গৌরনদী থানার ওসি মোঃ আফজাল হোসেন সাংবাদিকদের জানান, এ ঘটনায় স্কুল ছাত্রীর মা বাদী হয়ে বুধবার সকালে থানায় মামলা দায়ের করেছেন। তাৎক্ষণিক পুলিশ অভিযান চালিয়ে এজাহারভুক্ত আসামি বিষ্ণু মিত্র, অমিত বাড়ৈ, অলক বাড়ৈ, সৈকত বাড়ৈ, সাব্বির বেপারী ও জিহাদ মোল্লাকে গ্রেফতার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরিশাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ