Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

নেত্রকোনায় পৃথক পৃথক স্থানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চার জনের মৃত্যু

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২১, ৭:৩১ পিএম

নেত্রকোনার খালিয়াজুরী ও মদন উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের তিন জনসহ চার জনের মৃত্যু হয়েছে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, খালিয়াজুরী উপজেলার গাজীপুর ইউনিয়নের বয়রা গ্রামের প্রধানমন্ত্রীর উপহারের ঘরে পানি দিতে গিয়ে বুধবার বিকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের তিনজন মারা যায়। মৃতরা হচ্ছেন, বয়রা গ্রামের আইবুল মিয়া (৫০), তার স্ত্রী আবেদা আক্তার (৪০) ও ছেলে পিন্টু মিয়া (৩২)। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এ ব্যাপারে খালিয়াজুরী থানার অফিসার ইনচার্জ মোঃ মজিবুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বয়রা গ্রামের প্রধানমন্ত্রীর উপহারের ঘরে আইবুল মিয়া মটার চালিয়ে পানি দেয়ার সময় বিদ্যুতায়িত হয়ে আহত হয়। বিষয়টি দেখতে পেয়ে প্রথমে স্ত্রী ও পরে সন্তান তাকে বাঁচাতে গিয়ে তারাও বিদ্যুতায়িত হয়ে মারা যায়।

অপরদিকে মদন উপজেলার কাইটাইল ইউনিয়নের খাগুরিয়া গ্রামে বুধবার বিকালে মায়ের ঘরে সিলিং ফ্যান লাগাতে গিয়ে অনিক মিয়া(১২) নামের এক ৫ম শ্রেনির ছাত্র বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন। অনিক মিয়া খাগুরিয়া গ্রামের অনু মিয়ার ছেলে।

মদন হাসপাতালের আবাসিক মেডিকেলে অফিসার ডাক্তার সাইম হাসান রিয়াদ বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

খবর পেয়ে খালিয়াজুরী উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এইচ এম আরিফুল ইসলাম মৃতদের দেখতে হাসপাতালে যান। জেলা প্রশাসকের সাথে কথা বলে নিহতদের পরিবারকে আর্থিক সহায়তায় প্রদানের আশ্বাস দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ