Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

বিকাশে বিল প্রদান করা যাবে ইস্পাহানী ইসলামিয়া আই হসপিটালে

প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

বিকাশ গ্রাহকরা ইস্পাহানী ইসলামিয়া আই ইনস্টিটিউট অ্যান্ড হসপিটালে এখন থেকে চিকিৎসার বিল প্রদান করতে পারবেন বিকাশে। স¤প্রতি বিকাশ ও ইস্পাহানী ইসলামিয়া আই ইনস্টিটিউট অ্যান্ড হসপিটালের মধ্যে এ সংক্রান্ত চুক্তি সই হয়েছে। রেজাউল হোসেন, চিফ কমার্শিয়াল অফিসার, বিকাশ এবং মৃদুল কুমার সরকার, চিফ এক্সিকিউটিভ অফিসার, ইস্পাহানী ইসলামিয়া আই ইনস্টিটিউট অ্যান্ড হসপিটাল নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।
প্রাথমিকভাবে হসপিটালটির খামারবাড়ি শাখায় বিকাশে পেমেন্ট করা যাবে। অন্যান্য শাখাতেও ক্রমান্বয়ে বিকাশ পেমেন্ট চালু হবে। বিকাশ ওয়ালেট ব্যবহারকারীকে প্রথমে *২৪৭# এ ডায়াল করে বিকাশ মেন্যুতে গিয়ে ‘৩’ নির্বাচিত করে ‘পেমেন্ট’ পছন্দ করতে হবে। এরপর বেশ কিছু ইন্টার‌্যাক্টিভ ধাপ অনুসরণ করে সেবাটি গ্রহণ করা যাবে।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিকাশের হেড অব বিজনেস সেলস, গোলাম আঞ্জুমানারুল ইসলাম এবং অ্যাকাউন্টস ম্যানেজার, এম কমার্স, মোহাম্মদ শাহেদুল আলম এ সময় উপস্থিত ছিলেন। Ñপ্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিকাশে বিল প্রদান করা যাবে ইস্পাহানী ইসলামিয়া আই হসপিটালে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ