Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

করদাতা সম্মাননা পেল প্রাণ ডেইরী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২১, ৭:৩৮ পিএম | আপডেট : ৮:০১ পিএম, ৬ অক্টোবর, ২০২১

প্রাণ-আরএফএল গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান প্রাণ ডেইরী লিমিটেডকে সম্মাননা জানিয়েছে কর অঞ্চল-৫ ঢাকা। মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীতে এক অনুষ্ঠানে প্রাণ-আরএফএল গ্রুপের পরিচালক (হিসাব) চৌধুরী আতিয়ুর রাসুল এর হাতে এ সম্মাননা তুলে দেন কর অঞ্চল-৫ এর কর কমিশনার মো. সোয়ায়েব আহমেদ।

অনুষ্ঠানে প্রাণ ডেইরীসহ পাঁচ প্রতিষ্ঠান ও পাঁচজন করদাতাকে কর অঞ্চল-৫ থেকে এ সম্মাননা জানানো হয়। করদাতা ও কর অঞ্চলের মধ্যে দূরত্ব কমিয়ে রাজস্ব আহরণ বাড়াতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে আতিয়ুর রাসুল বলেন, “আমরা ভ্যাটের অনেক পুরস্কার পেয়েছি। তবে ট্যাক্স থেকে সম্মাননা এবারই প্রথম। এ ধরনের অনুষ্ঠান আয়োজনে আমরা অত্যন্ত আনন্দিত”।

তিনি আরও বলেন, ঢাকার ১৫টি কমিশনারেটের মধ্যে ১৪টিতে আমাদের প্রতিষ্ঠান আছে। প্রায় ২০ বছর ধরে ইনকাম ট্যাক্স অফিসে যাতায়াত করি। এখন কর্মকর্তাদের আচার-আচরণে ইতিবাচক অনেক পরিবর্তন এসেছে”।

কর কমিশনার সোয়ায়েব আহমেদ বলেন, “ করদাতাদের সম্মানিত করতে পেরে আমরা গর্বিত। তাদের সম্মান দেওয়া মানে দেশ ও জাতিকে সম্মান দেওয়া”।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রাণ ডেইরী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ