Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

কমিটি বাতিলের দাবিতে কোনাবাড়ীতে বিএনপির বিক্ষোভ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২১, ৭:৪৭ পিএম

বিএনপির সদ্য ঘোষিত গাজীপুরের কোনাবাড়ী থানা কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ করেছে স্থানীয় পদ বঞ্চিত নেতাকর্মীরা। বুধবার (০৬ অক্টোবর) সাবেক কোনাবাড়ী ইউনিয়ন বিএনপির সভাপতি ইদ্রীস আলী সরকারের নেতৃত্বে বিক্ষোভ মিছিল করা হয়। মিছিলটি ঢাকা টাঙ্গাইল মহাসড়কের বিভিন্ন এলাকায় প্রদক্ষিণ শেষে রেশম উন্নয়ন বোর্ডের সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে সমাপ্ত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, কোনাবাড়ী থানা বিএনপির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক, সিরাজুল ইসলাম, শ্রমিক দলের সদস্য সচিব মঞ্জুর হোসেন, সিনিয়র যুগ্ম-আহ্বায়ক সেলিম সরকার, কৃষক দলের আহবায়ক ওয়াসিম আকরাম, মৎস্যজীবী দলের আহবায়ক লিটন সরকার ও মহানগর ছাত্রদলের সহ-সভাপতি আবু সালেহ সহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

উল্লেখ্য গত ৩০ সেপ্টেম্বর রবিউল আলম রবি'কে আহবায়ক এবং সাজ্জাদুর রহমান মামুনকে সদস্য সচিব করে কোনাবাড়ী থানা বিএনপির কমিটি অনুমোদন করেন গাজীপুর মহানগর বিএনপির আহবায়ক সালাউদ্দিন সরকার ও সদস্য সচিব সোহরাব উদ্দিন এবং ১ম যুগ্ম-আহবায়ক শওকত হোসেন সরকার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাজীপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ