Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

ডিএমপি মিডিয়ার নতুন এডিসি হাফিজ আল আসাদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২১, ৭:৫৫ পিএম

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) জনসংযোগ ও গণমাধ্যম শাখার অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) হিসেবে যোগদান করেছেন হাফিজ আল আসাদ। এর আগে তিনি লালবাগ জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিসি) হিসেবে কর্মরত ছিলেন। হাফিজ আল আসাদ ইফতেখায়রুল ইসলামের স্থলাভিষিক্ত হলেন।

বুধবার (৬ অক্টোবর) সকালে হাফিজ ডিএমপি মিডিয়া সেন্টারে যোগদান করেন। আজ রাতে দৈনিক ইনকিলাবকে হাফিজ আল আসাদ এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, ট্র্যাডিশনাল পুলিশিং কিংবা পুলিশের অন্যান্য কাজের ধরনের চেয়ে ডিএমপি মিডিয়া সম্পূর্ণ আলাদা। আমার কাজটা এখানে করতে হবে প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে। আশা করছি, সাংবাদিকরা আমার কাজে সহযোগিতা করবেন।

গত ২৭ সেপ্টেম্বর ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলামের সই করা এক আদেশে এ পদায়ন করা হয়।

এর আগে হাফিজ আল আসাদ ডিএমপির লালবাগ জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হিসেবে দক্ষতার সঙ্গে কাজ করেছেন। তার গ্রামের বাড়ি রাজবাড়ীর পাংশা উপজেলায়। তিনি ৩০তম বিসিএসে পুলিশ ক্যাডারে নিয়োগ পান।

এছাড়াও ডিএমপি কমিশনারের অফিস আদেশে ডিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ইফতেখায়রুল ইসলামকে ক্যান্টনমেন্ট জোনে পদায়ন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিএমপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ