Inqilab Logo

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

রেলের টিকিট বিক্রি নিয়ে অনিয়ম, যাত্রীদের রাজশাহী স্টেশন ঘেরাও

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২১, ৭:৫৭ পিএম

রাজশাহী রেল স্টেশনে নিয়ম ভঙ্গ করে পদ্মা এক্সপ্রেসে স্ট্যান্ডিং টিকেট দিয়েছিলো রেলের কিছু অসাধু কর্মকর্তা । সেই টিকিটে যাত্রীরা ট্রেনে যেতে না পারায় বিকেলে যাত্রীরা স্টেশনে বিক্ষোভ শুরু করেন । যাত্রীরা জানায় এই টিকেটগুলো কাউন্টার থেকে দেওয়া হয়নি ।

বিকেল চারটায় পদ্মা ট্রেনের টিকিট কেটেও যেতে না পারায় যাত্রীরা স্টেশন ঘেরাও করে ভাংচুরের চেষ্টা চালান। এ সময় আইনশৃঙ্খলা বাহিনী পশ্চিম রেলওয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

পশ্চিমাঞ্চল রেলের মহা ব্যবস্থাপক মিহির কান্তি গুহ জানিয়েছেন শিক্ষার্থীরা পদ্মা ট্রেনের টিকিটেই পরবর্তীতে ট্রেনে যেতে পারবে। এছাড়া খুলনা থেকে ঢাকা গামী সুন্দরবন এক্সপ্রেসে ১০৬টি আসনের একটি নির্দিষ্ট কোচ লাগানো হয়েছে। সন্ধ্যার পর রাজশাহী থেকে ঈশ্বরদী গামী কমিউটার ট্রেনে গিয়ে ঈশ্বরদী রেল স্টেশনে তারা ঐ কোচে ঢাকা যেতে পারবেন।

উল্লেখ্য, রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষাকে কেন্দ্র করে ট্রেনের নির্ধারিত আসন এর চাইতে যাত্রীদের সংখ্যা বেড়ে যায়। এতে ট্রেনে তিল ধারণের জায়গা ছিল না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী

৫ ডিসেম্বর, ২০২১
২৩ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ