Inqilab Logo

মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ যিলহজ ১৪৪৩ হিজরী

বিসিবি নির্বাচনে ফের জিতলেন পাপন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২১, ৮:৫২ পিএম

বিকেল ৫টায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের(বিসিবি) নির্বাচন শেষ হওয়ার পর একে একে আসছে ফলাফল। ‘এ’ ক্যাটাগরির পর এবার মিলল ‘বি’ ক্যাটাগরির ফলাফল। ক্লাব ক্যাটাগরিতে ৫৩ ভোট পেয়ে আবারও নির্বাচিত হয়েছেন বিসিবির বস নামে খ্যাত নাজমুল হাসান পাপন। এছাড়া ক্যাটাগরি ‘বি’তে আরও এগারো নির্বাচিত হয়েছেন।

আজ (বুধবার) সকাল ১০টা থেকে শুরু হয় নির্বাচন। ভোট শেষ হয় বিকেল ৫টায়। আর এরমধ্যেই জানা গেছে ফলাফলও। তিনটি ক্যাটাগরিতে নির্বাচিত হয়েছেন জয় প্রত্যাশীরাই।

ক্যাটাগরি ‘এ’তে ঢাকা বিভাগ থেকে নির্বাচিত হয়েছেন নাইমুর রহমান দুর্জয় এবং তানভীর আহমেদ টিটু। খুলনা বিভাগ থেকে পরিচালক হয়েছেন শেখ সোহেল। এই বিভাগের প্রতিনিধি হয়েছেন কাজী ইনাম আহমেদ। বরিশাল বিভাগ থেকে আলমগির খান, রংপুর থেকে আনুয়ারুল ইসলাম। রাজশাহী থেকে সাইফুল আলম স্বপন, সিলেট থেকে বিনা প্রতিদ্বন্দ্বীতায় শফিউল আলম চৌধুরী নাদেল এবং চট্টগ্রাম বিভাগ থেকে আকরাম খান ও আ জ ম নাসির পরিচালক নির্বাচিত হয়েছেন।

আর ক্যাটাগরিতে-২ এ আবারও নির্বাচিত হয়েছেন নাজমুল হাসান পাপন। তার সঙ্গে নির্বাচিত হয়েছেন গাজী গোলাম মুর্তজা, নজিব আহমেদ, মাহবুব আনাম, ওবেদ রশীদ নিজাম, সালাউদ্দিন চৌধুরী, ঈসমাইল হায়দার মল্লিক, এনায়েত হোসেন, মঞ্জুর হোসেন কাদের, মনজুর আলম ও ফাহিম সিনহা।

এদিকে ক্যাটাগরি-৩ থেকে বাজিমাত করেছেন খালেদ মাহমুদ সুজন। সাবেক এই অধিনায়ক হারিয়েছেন ক্রিকেট সংগঠক নাজমুল আবেদীন ফাহিমকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিসিবি নির্বাচন
আরও পড়ুন