Inqilab Logo

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

স্পিকারের সাথে ইউএনএফপিএ’র বিদায়ী কান্ট্রি রিপ্রেজেন্টেটিভের সৌজন্য সাক্ষাৎ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২১, ১২:০২ এএম

জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সাথে সৌজন্য সাক্ষাত করেছেন ইউএনএফপিএ বাংলাদেশের বিদায়ী কান্ট্রি রিপ্রেজেন্টেটিভ আশা টর্কেলসন। স্পিকারের সংসদ ভবনের কার্যালয়ে গতকাল সাক্ষাৎকালে এসপিসিপিডি প্রকল্পের আওতায় বাস্তবায়নাধীন কার্যক্রম ও বাংলাদেশের সার্বিক উন্নয়ন নিয়ে এসময় তারা আলোচনা করেন। জাতীয় সংসদের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এ সময় স্পিকার বলেন, এসপিসিপিডি প্রকল্পের আওতায় জাতীয় সংসদের মাধ্যমে তৃণমূল পর্যায়ে বিভিন্ন গণমুখী কার্যক্রম চলছে। যা সমাজে ইতিবাচক প্রভাব ফেলছে। এসকল কার্যক্রমে কান্ট্রি রিপ্রেজেন্টেটিভ আশা টর্কেলসন ওতোপ্রোতভাবে জড়িত থেকে সহযোগিতা করায় স্পিকার তাকে আন্তরিক ধন্যবাদ জানান। সাক্ষাৎকালে এসপিসিপিডি প্রকল্পের সাথে কাজ করে অর্জিত অভিজ্ঞতা তাকে সমৃদ্ধ করেছে বলে উল্লেখ করেন বিদায়ী কান্ট্রি রিপ্রেজেন্টেটিভ আশা টর্কেলসন। তিনি বলেন, বাংলাদেশের মানুষের আতিথেয়তা ও এদেশের নয়নাভিরাম সৌন্দর্য সত্যি অতুলনীয়। বাংলাদেশের উন্নয়নে সহযোগিতা অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন