Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

তালতলীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২১, ১০:১৭ পিএম

বরগুনার তালতলীতে ড্রেনের পানিতে ডুবে সুজন ভল্লব (৪) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে উপজেলার ছোটবগী ইউনিয়নের চরপাড়া গ্রামে এই ঘটনাটি ঘটে। নিহত শিশু সুজন ভল্লব ওই এলাকার পানচাষি মিঠু ভল্লবের পুত্র।

পরিবার সূত্রে জানা গেছে, আজ দুপুরে ওই শিশুটি বাড়ির পাশে খেলা করতে ছিলো। তখন ওই বাড়ির পুরুষ সদস্যরা পান বিক্রি করতে বাজারে গিয়েছে আর শিশুটির মাসহ অন্য নারী সদস্যরা পানের বরজের ভিতরে কাজ করতে ছিল। অনেকক্ষণ শিশুটির কোন সাড়াশব্দ না পেয়ে শিশুটিকে খুঁজতে থাকে পরিবারের নারীরা। এ সময় পানের বরজের পাশের ড্রেনের পানি ঘোলা দেখে তাদের সন্দেহ হলে শিশুটির ফুপু শীখা রানি পানিতে নেমে শিশুটিকে উদ্ধার করে তালতলী হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় তালতলী থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মোঃ রফিকুল ইসলাম মুঠোফোনে বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। কোন অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই শিশুটির মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ