Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

ছেলে আরিয়ান বাড়ি ফিরলে শুটিং শুরু করবেন শাহরুখ

বিজেপি-এনসিবি’র যোগসাজশেই ধৃত আরিয়ান : মহারাষ্ট্রের মন্ত্রী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২১, ১২:০০ এএম

কথা ছিল, আটলি পরিচালিত ছবির শুটিং করেই স্পেনে পাড়ি দেবেন ‘পাঠান’-এর জন্য। মুম্বাইয়ের এক হাসপাতালে ১০ দিনের জন্য শুট হবে। তারপরই ১০ অক্টোবর তিন সপ্তাহের জন্য একেবারে পোক্ত শিডিউল। একটা গানের দৃশ্যের শুটের জন্য কিং খানের সঙ্গে দীপিকা পাড়ুকোনেরও স্পেনে উড়ে যাওয়ার কথা ছিল। তারপর রাশিয়া। কিন্তু ছেলে আরিয়ান খানের গ্রেফতারির জন্য সমস্ত পরিকল্পনা বিশ বাঁও জলে। স্পেনের প্ল্যান তো বাতিল করলেন-ই, উপরন্তু, আটলির সিনেমার শিডিউলও বাতিল হল। ছেলে ঘরে ফিরলে তবেই কাজে যোগ দেবেন শাহরুখ খান
প্রসঙ্গত, গত ৩ দিন ধরে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হেফাজতে আরিয়ান। এদিকে মাদককাণ্ডে শাহরুখ-পুত্রের গ্রেফতারিতে উদ্বিগ্ন গোটা বলিউড। সোশ্যাল মিডিয়াতেও শোরগোল। নেটদুনিয়ার নীতিপুলিশদের একাংশ যখন স্টার-কিডের বিলাসবহুল জীবনযাত্রা থেকে শুরু করে শাহরুখ-গৌরীর শিক্ষা-রুচি নিয়ে প্রশ্ন তুলেছেন, তো এক পক্ষ আবার বলিউড বাদশার পাশে দাঁড়িয়েছেন। ইন্ডাস্ট্রির তাবড় তারকারাও কিং খানকে সহমর্মিতা জানিয়ে টুইট করছেন। নিঃসন্দেহে কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন কিং খান ও তার গোটা পরিবার।
সালমান খান মন্নতে গিয়ে শাহরুখ-গৌরীর সঙ্গে দেখা করে এসেছেন। এমনকি, ফোন করে খোঁজ নিয়েছেন রানি মুখোপাধ্যায়, কাজল, দীপিকারাও। এদিকে মাদককাণ্ডে আরিয়ানের এনসিবি হেফাজত আরও ৩ দিন বাড়িয়েছে আদালত। আজ বৃহস্পতিবার পর্যন্ত সংশ্লিষ্ট গোয়েন্দা বিভাগের হেফাজতেই থাকতে হবে তাঁকে। এদিন ফের তারকা-সন্তানকে আদালতে তোলা হবে, তবুও এনসিবি হেফাজত থেকে ছাড়া পাবেন কিনা, কোনও ঠিক নেই। এদিকে কাজ আটকে কিং খানের দুটো ছবির। ছেলেকে বাড়ি ফিরিয়ে নিয়ে এসেই তিনি শুটে যোগ দেবেন বলে খবর ঘনিষ্ঠসূত্র মারফৎ।
প্রসঙ্গত, শেষবার ২০১৮ সালে সিনেপর্দায় দেখা গিয়েছিল শাহরুখ খানকে। পরিচালক আনন্দ এল রাইয়ের ‘জিরো’তে। বছর তিনেক ধরেই অনুরাগীরা সিনেপর্দায় কিং খানের ম্যাজিক দেখার অপেক্ষায় রয়েছেন। তবে এবার সম্ভবত অপেক্ষা আরও দীর্ঘ হতে চলল।
বিজেপি-এনসিবি’র যোগসাজশেই ধৃত শাহরুখপুত্র : মহারাষ্ট্রের মন্ত্রী
মাদক কাণ্ডে শাহরুখপুত্র আরিয়ানকে গ্রেফতারি প্রসঙ্গে বোমা ফাটালেন শরদ পাওয়ারের দল তথা মহারাষ্ট্রে উদ্ধব সরকারের সহযোগী ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টির মুখপাত্র নবাব মালিক। তার দাবি, বিজেপি এবং এনসিবির যোগসাজশের জেরেই শাহরুখপুত্রকে গ্রেফতার করা হয়েছে। মহারাষ্ট্র সরকার এবং বলিউডের ভাবমর্যাদা নষ্ট করতেই এই চক্রান্ত করা হয়েছে বলেও দাবি তার। ঘটনায় উচ্চপর্যায়ের তদন্তের দাবি জানান তিনি। সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস, সংবাদ প্রতিদিন।



 

Show all comments
  • Nandini Sikdar ৭ অক্টোবর, ২০২১, ৩:৪৯ এএম says : 0
    এদের না ছাড়াই ভালো বাবার নাম আছে বলে অকাজ কুকাজ করে বেরাচ্ছে এদের কঠিন শাস্তি হওয়া দরকার।
    Total Reply(0) Reply
  • Subhra Barman ৭ অক্টোবর, ২০২১, ৩:৪৭ এএম says : 0
    বেশিরভাগ অভিনেতা অভিনেত্রী নেশায় আসক্ত এটাই বাস্তব
    Total Reply(0) Reply
  • Najmul Gazi Bmk ৭ অক্টোবর, ২০২১, ৩:৪৭ এএম says : 0
    কেন্দ্রীয় মন্ত্রীর ছেলে গাড়ী চাপা দিয়ে 6 জন কৃষক মেরে দিলেও খবর হয় না। কিন্তু 13 গ্রাম ড্রাগ পাওয়ার খবর সারাদিন চলে।
    Total Reply(0) Reply
  • Biswajit Naskar ৭ অক্টোবর, ২০২১, ৩:৪৮ এএম says : 0
    এখানে হিন্দু মুসলিম বলে বিবাদ ছড়াবেন না আইন সবার জন্য সমান যে অন্যায় করবে তার শাস্তি অবশ্যই উচিত
    Total Reply(0) Reply
  • S Anam ৭ অক্টোবর, ২০২১, ৩:৪৯ এএম says : 0
    শাহরুখ খানের কোনো দুর্বলতা খুঁজে না পেয়ে ছেলে আরিয়ান কে বলির পাঁঠা করা হোলো সালমান খান কে হরিণ কান্ডের পরে মোদী জী কাছে পেয়েছিল আরিয়ান কে দিয়ে শাহরুখ খান কে কাছে পাওয়ার চেষ্টা হচ্ছে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আরিয়ান খান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ