Inqilab Logo

ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭, ১৩ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

বাগেরহাটের মোরেলগঞ্জে শ্বশুরকে কুপিয়ে হত্যা করেছে জামাতা

প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

মোরেলগঞ্জ উপজেলা সংবাদদাতা : বাগেরহাটের মোরেলগঞ্জে হামিদ দরানী (৫৫) নামের এক মাদ্রাসার নৈশ প্রহরীকে কুপিয়ে হত্যা করেছে প্রাক্তন জামাতা। বুধবার রাত সাড়ে ৮টার দিকে মোড়েলগঞ্জ উপজেলার জিউধারা ইউনিয়নের জামিরতলা এলাকায় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। সে স্থানীয় “নুরুল ইসলাম দাখিল মাদ্রাসার” নৈশ প্রহরী বলে পুলিশ জানায়।
মোড়েলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাশেদুল আলম জানান, পূর্ব শত্রুতার জের ধরে নৈশ প্রহরী হামিদ দরানীর সাবেক জামাতা আবু হাওলাদার বুধবার সন্ধ্যায় জামিরতলা নামকস্থানে কথা কাটাকাটির এক পর্যায়ে তার উপর চড়াও হয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে অচেতন অবস্থায় রাস্তার পাশে ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে মোড়েলগঞ্জ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে রাত সাড়ে ৮টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে। ঘাতক আবু হাওলাদার জিউধরা গ্রামের সুলতান হাওলাদারের ছেলে।
ওসি আরো জানান, নিহত হামিদ দরানীর মেয়ের সাথে আবু হাওলাদারের বিয়ে হয়। পরে জামাইয়ের সাথে মেয়ের পারিবারিক কলহের জের ধরে বিবাহ বিচ্ছেদ ঘটে। এ ঘটনায় একটি মামলাও চলমান রয়েছে বলে পুলিশ জানিয়েছে। এ ঘটনায় জড়িত আবু হাওলাদারকে গ্রেফতারের জন্য পুলিশ অভিযান শুরু করেছে। এই হত্যাকাণ্ডের ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও পুলিশ জানায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন