Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

না’গঞ্জে ৭ খুনের মামলা জেরা সম্পন্ন, শেষ হবার পথে বিচারিক কার্যক্রম

প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : সাত খুন মামলার প্রধান তদন্তকারী কর্মকর্তা ওসি মো. মামুনুর রশীদ ম-লের আসামিপক্ষের আইনজীবীদের জেরা করা সম্পন্ন হয়েছে। মোট ৬ কার্য দিবসের প্রধান তদন্তকারী কর্মকর্তার জেরা সম্পন্ন হলো। ৬ষ্ঠ দিনে গতকাল সোমবার নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেনের আদালতে সকাল সাড়ে ৯ টা হতে দুপুর ১ টা পর্যন্ত গ্রেফতারকৃত ২৩ আসামির উপস্থিতিতে প্রধান তদন্তকারী কর্মকর্তাকে জেরা করেছেন বাকী ১০ আসামির আইনজীবীরা। আদালত আগামী ২৪ অক্টোবর আদালত আরগুমেন্টের দিন ধার্য করেন। ফলে এরি মধ্য দিয়ে এ মামলাটির বিচারিক কার্যক্রম প্রায় সমাপ্তির দিকে এগিয়ে গেল।
রাষ্ট্রপক্ষের কৌসুলী এড. ওয়াজেদ আলী খোকন জানান, সাত খুনের দু’টি মামলার প্রধান তদন্তকারী কর্মকর্তা তৎকালীন জেলা গোয়েন্দা সংস্থা (ডিবি) ওসি ও বর্তমানে নারায়ণগঞ্জ জেলা পুলিশের (ডিআই-১) মো. মামুনুর রশীদ ম-লের জেরা শেষ হয়েছে। আগামী ২৪ অক্টোবর মামলার জেরা শুনানীর দিন ধার্য করেছেন আদালত। বাদি পক্ষের আইনজীবী এড. সাখাওয়াত হোসেন জানান, প্রধান তদন্তকারী কর্মকর্তাকে সোমবার বাকী থাকা ১০ জন আসামি পক্ষের আইনজীবীরা জেরা করেছেন। দু’টি মামলায় সকল সাক্ষীদের জেরা সম্পন্ন হয়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: না’গঞ্জে ৭ খুনের মামলা জেরা সম্পন্ন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ