Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

ফের জুটি বাঁধছেন দেব-প্রসেনজিৎ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২১, ১১:০২ এএম

প্রসেনজিৎ ও দেব টলিউড ইন্ডাস্ট্রির দুই জনপ্রিয় অভিনেতা। দুজন আলাদা আলাদা ম‍্যাজিক দেখান পর্দায়। দুই ম‍্যাজিশিয়ান জুটি বাঁধলে পর্দায় যে ইন্দ্রজাল তৈরি হতে পারে তার আগেই প্রমাণ মিলেছে ‘জুলফিকার’-এ। দর্শকদের উন্মাদনার কথা মাথায় রেখেই ফের পর্দায় আসতে চলেছে প্রসেনজিৎ ও দেবের জুটি। নতুন ছবি ‘কাছের মানুষ’ এর প্রথম পোস্টার শেয়ার করে সুখবর দিলেন দেব নিজেই।

সোশ্যাল মিডিয়ায় একটি মোশন পোস্টার শেয়ার করেছেন দেব, যেখানে রেললাইনের উপর মুখোমুখি বসে থাকতে দেখা যাচ্ছে দেব ও প্রসেনজিৎকে। তাদের দিকে ধেয়ে আসছে একটি ট্রেন। পোস্টারে ব‍্যাকগ্রাউন্ড মিউজিক, একটা টানটান উত্তেজনার মুহূর্ত দেখে কৌতূহলী নেটনাগরিকরা। তবে ছবির বিষয়বস্তু কী হবে তা এখনো জানা না গেলেও শোনা যাচ্ছে বড়সড় চমক নিয়ে আসছেন দেব ও প্রসেনজিৎ। ভক্তদের বাঁধভাঙা উচ্ছ্বাসের খবর পাওয়া যাচ্ছে পোস্টের কমেন্ট বক্সে উঁকি মারলেই।

জানা গেছে, ছবিটি পরিচালনার দায়িত্বে রয়েছেন পথিকৃৎ বসু। ‘হরিপদ ব্যান্ডওয়ালা’, ‘টোটাল দাদাগিরি’, ‘ফিদা’, ‘কে তুমি নন্দিনী’র মতো ছবি পরিচালনা করেছেন তিনি। ছবির প্রযোজনা করছেন দেব। আগামী বছর গ্রীষ্মেই মুক্তি পাওয়ার কথা এই ছবির।

এবার পুজায় মুক্তি পাবে দেবের দুইটি ছবি ‘গোলন্দাজ’ এবং ‘হবুচন্দ্রা রাজা গবুচন্দ্র’ মন্ত্রী। প্রথম ছবিটির প্রযোজনার দায়িত্বে রয়েছেন দেব নিজেই। অপরদিকে বড়দিনে আসছে প্রসেনজিৎ অভিনীত ‘কাকাবাবু’। আর হাতে রয়েছে ‘আয় খুকু আয়’ ছবি। এদিকে আপাতত দেব ব্যস্ত রয়েছেন তার নতুন ছবি ‘কিশমিশ’ নিয়ে। বড়দিনে অবশ্য ‘কিশমিশ’ ও মুক্তি পাওয়া কথা।

উল্লেখ্য, এর আগে ‘জুলফিকার’ এবং ‘ককপিট’ ছবিতে একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছে দেব-প্রসেনজিৎকে। দর্শকদের প্রতিক্রিয়া দেখেই ফের জুটি বাঁধছেন দেব-প্রসেনজিৎ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ