Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

প্রথমবার মৌসুমীর সঙ্গে অভিনয় করলেন তৌসিফ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২১, ১২:১৭ পিএম

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী। দীর্ঘ ক্যারিয়ারের সালমান শাহ থেকে শুরু করে অনেক নায়কের সঙ্গেই অভিনয় করেছেন তিনি। এবার মৌসুমীর সঙ্গে কাজ করতে যাচ্ছেন নতুন প্রজন্মের অভিনেতা তৌসিফ মাহবুব। তবে চলচ্চিত্রে নয় ‘রক্ত’ শিরোনামের একটি নাটকে মৌসুমীর সঙ্গে দেখা যাবে তৌসিফ মাহবুবকে। নাটকটিতে তাদের দেখা যাবে ভাই-বোনের চরিত্রে। মাসুম শাহরিয়ারের রচনায় নাটকটি পরিচালনা করছেন আলম মনজুর।

তৌসিফ বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যমে মৌসুমী তাকে কান মলে দিচ্ছেন এমন একটি ছবি শেয়ার করেছেন। ছবিটির ক্যাপশনে প্রকাশ করেছেন মৌসুমীর প্রতি মুগ্ধতা। লিখেছেন, ‘স্বপ্নেও কোনোদিন ভাবিনি উনি একদিন আমার কান মলে দিবে! অসাধারণ একজন অভিনেত্রী হয়েও অসম্ভব রকমের একজন সাধারণ মনের মানুষ!’

ছবিটি নিয়ে নেটিজেনদের মধ্যে বেশ কৌতূহলের উদ্রেক হয়েছে। অনেকেই জানতে চাইছেন এটি কিসের ছবি, কেন তোলা হয়েছে? অর্থাৎ তৌসিফের কান কেন মলে দিলেন মৌসুমী বিষয়টি জানতে নেটিজেনদের তর সইছে না। অন্তত সোশ্যাল মিডিয়া সূত্র তাই বলছে।

জানা গেছে, এটি আসলে ‘রক্ত’ একটি নাটকের শুটিংয়ের অংশ। গত ৪ ও ৫ অক্টোবর উত্তরায় শুটিং হয় নাটকটির।

নাটকটি প্রসঙ্গে তৌসিফ গণমাধ্যমে জানিয়েছেন, ‘নতুন নাটকের গল্পটি বেশ চমৎকার। ছিমছাম সাধারণ গল্প মনে হলেও শেষদিকে গিয়ে দর্শকরা একটা টুইস্ট পাবেন। এখন এতটুকুই বলতে পারি। আমি মুখিয়ে আছি কাজটি করার জন্য। তাছাড়া যার অভিনয় দেখে আমি বড় হয়েছি তার সঙ্গে কাজ করার সুযোগ পাওয়াটাও আমার জন্য বিশেষ। মৌসুমী আপু আমার ভীষণ পছন্দের একজন শিল্পী।’

একসঙ্গে কাজ না হলেও মৌসুমী তাকে চিনতেন বলে জানালেন তৌসিফ। বিভিন্ন সময়ে তৌসিফ অভিনীত নাটকও দেখেন বলে শুটিংয়ের সময় তৌসিফকে জানিয়েছেন মৌসুমী।

ক্যারিয়ারের শুরুতে টেলিভিশন নাটকে অভিনয় করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা মৌসুমী। তবে এখন ছোট পর্দায় দেখা যায় না বললেই চলে। অনেকদিন পরে আবারও নতুন একটি নাটকে অভিনয় করলেন তিনি। এছাড়া মৌসুমী সম্প্রতি সোনার চর সিনেমার শুটিং শেষ করলেন। যেখানে চিত্রনায়ক জায়েদ খান ছাড়াও অভিনয় করেছেন ওমর সানী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলা নাটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ