Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভালুকায় গাড়ি চাপায় প্রতিবন্ধী ভিক্ষুক নিহত

ভালুকা (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২১, ২:৪০ পিএম

ময়মনসিংহের ভালুকায় গাড়িচাপায় জান্নাত হাসান (১৯) নামে এক শারীরিক প্রতিবন্ধী নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকাল পৌনে ৭টায় ঢাকা-ময়মনসিংহ মহা সড়কের জামিরদিয়া বাসস্ট্যান্ড এলাকায়। নিহত জান্নাত উপজেলার বিরুনীয়া গ্রামের তাজ উদ্দিনে ছেলে।

হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, শারীরিক প্রতিবন্ধী জান্নাত হাসান ভিক্ষাবৃত্তি করে জীবন নির্বাহ করতেন। অন্যান্য দিনের মতো ভিক্ষাবৃত্তির জন্য শিল্প এলাকা জামিরদিয়া মাস্টারবাড়ি এলাকায় যান। ঘটনার সময় তিনি মহা সড়কের পূর্ব পাশে থেকে পশ্চিম পাশে যাওয়ার সময় ঢাকাগামী অজ্ঞাত একটি গাড়ি তাঁকে চাপা দিলে তিনি গুরুতর আহত হন।

স্থানীয়রা তাকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে সকাল সাড়ে ৭টার সময় তিনি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। কিছু দিন পূর্বে স্থানীয় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রধান মন্ত্রীর উপহার একটি ঘর দেয়া হয়। এ নিয়ে তিনি এলাকায় বেশ আলোচিত ছিল

ভরাডোবা হাইওয়ে থানার ওসি মশিউর রহমান জানান, নিহতের বাবা তাজ উদ্দিন লাশ বিনা ময়না তদন্তে দাফনের আবেদনের প্রেক্ষিতে তাঁর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ

২৬ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ