Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

পরমব্রতর পরিচালনায় থ্রিলার সিনেমায় অঙ্কুশ-শুভশ্রী জুটি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২১, ৪:০৪ পিএম

অভিনয়ের পাশাপাশি পরিচালনাতেও ইতিমধ্যেই হাতপাকিয়ে ফেলেছেন পরমব্রত চট্টোপাধ্যায়। টলিউডের এই অভিনেতা এবার অভিনেতা অঙ্কুশ হাজরা ও অভিনেত্রী শুভশ্রীকে নিয়ে হাত দিলেন তার নতুন সিনেমার কাজে। সেই সিনেমার নাম ‘অ্যান্টিডট’। পরিচালনার পাশাপাশি এই সিনেমাতে এই বিশেষ চরিত্রে অভিনয়ও করেছেন পরমব্রত। এই সিনেমার কনসেপ্ট ডিজাইন করেছেন অরিত্র সেন। পাশাপাশি এই সিনেমার প্রযোজক হিসাবে রয়েছেন রক্তিম চট্টোপাধ্যায়।

সিনেমাটি একেবারেই থ্রিলারধর্মী। ছেলেকে বাঁচাতে এক বাবার অসহায়ত্বের গল্পই ফুটে উঠবে এই সিনেমাতে। শুধু তাই নয়, পুলিশ ও কিছু অসাধু ফার্মাসিউটিক্যাল মাফিয়ার সঙ্গে জীবন বাজি রেখে কী ভাবে সন্তানের জন্য এগিয়ে যেতে পারে একজন বাবা সেকথাই পরতে পরতে ফুটবে উঠবে পরমব্রতর ‘অ্যান্টিডট’ তে।

সিনেমাটি তে আর কী কী নতুনত্ব থাকবে তা জানার জন্য দর্শককে কিছুটা অপেক্ষা করতেই হবে, তবে গল্পের আবেগ মানুষের মন ছুঁয়ে যাবে বলে বিশ্বাস টিম ‘অ্যান্টিডট’-এর।

এদিকে পরমব্রত চট্টোপাধ্যায় পরিচালনায় ‘বনি’ সিনেমাটিও পূজায় মুক্তি পেতে চলেছে বড়পর্দায়। সে সিনেমাতে মুখ্যভূমিকায় দেখা যাবে পরমব্রত ও কোয়েল মল্লিককে। অন্যদিকে, অঙ্কুশ-শুভশ্রী এর আগেও বড়পর্দায় জুটি বাঁধলেও এ ধরনের সিনেমাতে তাদের একসঙ্গে কখনও দেখেনি দর্শক।

উল্লেখ্য, সম্প্রতি একটি ডান্স রিয়ালিটি শো’তে বিচারকের আসনে দেখা গেছে অঙ্কুশ ও শুভশ্রীকে। এর আগে ‘আমি শুধু চেয়েছি তোমায়’ সিনেমাতে জুটি বেঁধে কাজ করেছেন অঙ্কুশ-শুভশ্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ