Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

এবার নুসরাতের মা হওয়া নিয়ে মুখ খুললেন কোয়েল মল্লিক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২১, ৪:৫৭ পিএম

ওপার বাংলার জনপ্রিয় সংসদ সদস্য অভিনেত্রী নুসরাত জাহানের মা হওয়া ও সেই সন্তানের বাবার পরিচয় নিয়ে শুরু থেকেই ব্যাপক আলোচনার সৃষ্টি হয়, যদিও পরোক্ষ ইঙ্গিতে ছেলের বাবা কে তা এরই মধ্যে বুঝিয়ে দিয়েছেন নুসরাত। এ ঘটনায় নিজের সহকর্মী বা মিডিয়ার অনেকেই অনেক মন্তব্য করেছেন।এবার নুসরাতের মা হওয়া ও সন্তান নিয়ে মুখ খুললেন টালিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক।

তিনি বলেন, নুসরাত নিজের জীবনে যেটি ঠিক বলে মনে করেছে, সেটিই করেছে। তার ফলের মুখোমুখি ওকেই হতে হবে, অন্য কাউকে নয়। তাই বাইরে থেকে মন্তব্য করাটাও এ ক্ষেত্রে একেবারেই অনুচিত। সম্প্রতি কলকাতার গণমাধ্যম আনন্দবাজার পত্রিকাকে দেওয়া এক সাক্ষাৎকারে কোয়েল এসব কথা বলেন। এই অভিনেত্রী আরও বলেন, নুসরাতকে পরামর্শ দেওয়ার অধিকার তাদেরই রয়েছে, যারা জীবনের প্রতিটা মুহূর্তে ওর পাশে থাকেন, যারা ওর সত্যিকারের শুভাকাঙ্ক্ষী। কোনো দায়িত্ব ছাড়াই বাইরে থেকে উপদেশ দিয়ে চলে যাওয়া খুব সহজ।

কোয়েল বলেন, কারও মূল্যবোধ বা আদর্শের সঙ্গে আমার না-ই মিলতে পারে, কিন্তু সেটি নিয়ে বিচার বা মন্তব্য করার কোনো অধিকার আমার নেই। তবে মা হওয়াটা গর্বের ও দারুণ ব্যাপার জানিয়ে কোয়েল বলেন, নুসরাত যখন মা হয়েছিল, ওকে শুভেচ্ছা জানিয়েছিলাম। মনে হয়েছিল, একজন মা যখন সন্তানের জন্ম দেন, তাকে ঘিরে একটা পজিটিভলি থাকা দরকার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ