Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী

ফুলবাড়ীতে শাখা যমুনা নদীতে ডুবে কলেজ ছাত্রের মৃত্যু

ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২১, ৬:৪৯ পিএম

দিনাজপুরে ফুলবাড়ীতে শাখা যমুনা নদীতে ডুবে মোঃ বাদল(১৯) নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে।
বৃহস্পতিবারর (৭ অক্টোম্বর) দুপুর ১২টায় পৌর এলাকার দক্ষিণ কৃষ্ণপুর এলাকার পাশ দিয়ে বয়ে যাওয়া শাখা যমুনা নদীর কৃষ্ণপুর এলাকায় এই ঘটনাটি ঘটে। নিহত বাদল পৌর এলাকার ৩নং ওয়ার্ডের দক্ষিণ কৃষ্ণপুর মহল্লার শাহাজান আকন্দের ছেলে ও এইচএসসি ১ম বর্ষের ছাত্র বলে জানা যায়।
স্থানীয়রা জানান, বৃহস্পতিবার দুপুরে নাজিম,জিসান ও বাদলসহ তিন বন্ধু শাখা যমুনা নদীতে গোসল করতে নামে। গোসল শেষে অন্যান্য সার্থীরা পাড়ে উঠে আসলেও বাদল নদীর পানিতে তলিয়ে যায়।
পরে ফুলবাড়ী ফায়ার সার্ভিস ও রংপুর ফায়ার সার্ভিস এর যৌথ প্রচেষ্টায় রংপুর ফায়ার সার্ভিসের ডুবুরি শফিকুল ইসলাম ও আব্দুল মতিনসহ ৪সদস্যের ডুবুরী দল ঘন্টাব্যাপি উদ্ধার অভিযান পরিচালনা করে বিকেল সাড়ে ৫টার দিকে লাশ উদ্ধার করে ।
ফুলবাড়ী ফায়ার সার্ভিসের সহকারী ষ্টেশন অফিসার আব্দুল্লা আল মাহমুদ জানান,লাশ উদ্ধারের পর স্থানীয় জনপ্রতিনিধির মাধ্যমে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ