Inqilab Logo

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

আশরাফুল ঝলকে ক্লাব কাপে বড় জয় মোহামেডানের

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২১, ৭:৫৫ পিএম | আপডেট : ৮:৪৩ পিএম, ৭ অক্টোবর, ২০২১

ঘরোয়া হকির মৌসুমসূচক টুর্নামেন্ট এসআইবিএল ক্লাব কাপে দেশসেরা পিসি মাস্টার আশরাফুল ইসলাম ঝলকে বড় জয় পেয়েছে ঐতিহ্যবাহী মোহামেডান স্পোর্টিং ক্লাব। অন্যদিকে বড় জয় দিয়ে মৌসুম শুরু করেছে ঢাকা আবাহনী লিমিটেডও। বৃহস্পতিবার দুপুরে মওলানা জাতীয় ভাসানী হকি ষ্টেডিয়ামে উদ্বোধনী ম্যাচে মোহামেডান ৮-২ গোলে বিধ্বস্ত করে এ্যাজাক্স স্পোর্টিং ক্লাবকে। বিজয়ী দলের হয়ে তারকা খেলোাড় আশরাফুল ইসলাম একাই চার গোল করেন। বাকি চারটির মধ্যে রাজিব দাস দু’টি এবং সারোয়ার মোর্শেদ শাওন ও নাসির হোসেন একটি করে গোল করেন। এ্যাজাক্সে হয়ে দু’গোল শোধ দেন সাব্বির হোসেন ও মোশারফ হোসেন কুটি।

একই ভেন্যুতে বিকালে অনুষ্ঠিত দিনের দ্বিতীয় ম্যাচে আবাহনী লিমিটেড ৫-০ গোলে উড়িয়ে দেয় বাংলাদেশ পুলিশকে। আবাহনীর পক্ষে শফিউল আলম শিশির দু’টি এবং রোমান সরকার, পুস্কর ক্ষিসা মিমো ও আরশাদ হোসেন একটি করে গোল করেন। এর আগে বিকালে মওলানা ভাসানী স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো.তাজুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. সিরাজুল হক, সিনিয়র ভাইস চেয়ারম্যান ও হেড অব মার্কেটিং মো: মনিরুজ্জামান, লিগ কমিটির চেয়ারম্যান ও ডিসি মতিঝিল আব্দুল আহাদ, লিগ কমিটির সম্পাদক খাজা তাহের লতিফ মুন্না, বাংলাদেশ হকিন ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ, কোষাধ্যক্ষ হাজী মো. হুমায়ুনসহ অন্যান্য কর্মকর্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হকি


আরও
আরও পড়ুন