Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

কিশোর গ্যাং লিডার কারাবন্দি টিনুই চসিক কাউন্সিলর!

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২১, ৯:২৪ পিএম

ট্টগ্রাম সিটি কর্পোরেশনের ১৬নং চকবাজার ওয়ার্ডে উপ-নির্বাচনে কিশোর গ্যাং লিডার, সন্ত্রাস ও মাদক ব্যবসার অভিযোগে গ্রেফতার হয়ে কারাবন্দি কথিত যুবলীগ নেতা নুর মোস্তফা টিনু বিজয়ী হয়েছেন। গতকাল ইভিএমে অনুষ্ঠিত ভোটে তিনি মিষ্টি কুমড়া প্রতীকে ৭৮৯ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী ছিলেন সন্ত্রাসের অভিযোগে অভিযুক্ত অপর প্রার্থী মো. আবদুর রউফ। ব্যাডমিন্টন র‌্যাকেট প্রতীকে পেয়েছেন ৭৭৩ ভোট।

পরপর সাতবার নির্বাচিত প্রবীণ আওয়ামী লীগ নেতা সৈয়দ গোলাম হায়দার মিন্টুর ইন্তেকালে ওই ওয়ার্ডে উপ-নির্বাচন হয়। নিজেকে যুবলীগ নেতা পরিচয় দানকারী টিনুকে ২০১৯ সালের ২৩ সেপ্টেম্বর অস্ত্রসহ গ্রেফতার করে র‌্যাব। তাকে গ্রেফতারের পর র‌্যাবের পক্ষ থেকে বলা হয়েছিল তিনি চকবাজার কেন্দ্রিক কিশোর গ্যাংয়ের লিডার। তার নেতৃত্বে চকবাজারের অলিগলিতে একাধিক কিশোর গ্যাং তৈরি হয়েছে। গ্রেফতারের পর জামিন পেলেও কয়েক মাস আগে আবার তাকে কারাগারে পাঠান আদালত। চকবাজার ওয়ার্ডের মোট ভোটার সংখ্যা ৩২ হাজার ৪১ জন। ভোট দিয়েছেন ৬ হাজার ৯৩২ জন। ভোটগ্রহণের হার ২১.৬৩ শতাংশ।



 

Show all comments
  • jack ali ৭ অক্টোবর, ২০২১, ৯:৫৭ পিএম says : 0
    Terrorist are ruling our country, we do not have any security in our life.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কিশোর গ্যাং

২৮ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ