Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী

দ্বিতীয় সুকুক বন্ডের ইস্যু ম্যানেজার সিটি ব্যাংক ক্যাপিটাল

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২১, ১২:০৫ এএম

দেশের ইতিহাসে দ্বিতীয় বারের মত আসছে সুকুক বন্ড। এ সুকুক বন্ড ইস্যু করতে যাচ্ছে বঙ্গ বিল্ডিং ম্যাটেরিয়ালস লিমিটেড। প্রতিষ্ঠানটির ইস্যু ম্যানেজার হিসেবে কাজ করবে পুঁজিবাজারের তালিকাভুক্ত সিটি ব্যাংক লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান সিটি ব্যাংক ক্যাপিটাল রিসোর্সেস লিমিটেড।

গত বুধবার সিটি ব্যাংকের কেন্দ্রীয় কার্যালয়ে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি সই করেন প্রাণ-আরএফএল গ্রুপের পরিচালক উজমা চৌধুরী এবং সিটি ব্যাংক ক্যাপিটালের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা এরশাদ হোসেন। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মাশরুর আরেফিন এবং সিটি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শেখ মোহাম্মদ মারুফ ও বঙ্গ বিল্ডিং ম্যাটেরিয়ালস লিমিটেড এবং সিটি ব্যাংক ক্যাপিটালের অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা।

উল্লেখ্য, বঙ্গ বিল্ডিং ম্যাটেরিয়ালস লিমিটেড সুকুক বন্ড ইস্যুর মাধ্যমে ৩০০ কোটি টাকা সংগ্রহ করবে। সুকুকের মাধ্যমে সংগ্রহ করা অর্থ ব্যবসা স¤প্রসারণের জন্য যন্ত্রপাতি ও সরঞ্জাম ক্রয়, দালানকোঠা নির্মান, ভূমি উন্নয়নের কাজে ব্যবহার করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি ব্যাংক ক্যাপিটাল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ