Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

সৈয়দপুর-কক্সবাজার রুটে বিমানের ফ্লাইট উদ্বোধন

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২১, ১২:০৪ এএম


নীলফামারীর সৈয়দপুর-কক্সবাজার রুটে সরাসরি বিমানের ফ্লাইট উদ্বোধন করা হয়েছে। গতকাল দুপুরে রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন এ ফ্লাইট উদ্বোধন করেন। এ উপলক্ষে সৈয়দপুর বিমানবন্দর টার্মিনালে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সাবেক সংস্কৃতি মন্ত্রী ও নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর, নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য আহসান আদেলুর রহমান, সংরক্ষিত আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম, বিমান বাংলাদেশের ব্যবস্থাপনা পর্ষদের চেয়ারম্যান সাজ্জাদুল হাসান, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মোকাম্মেল হোসেন প্রমুখ।

রেলমন্ত্রী বলেন, সৈয়দপুর থেকে পর্যটন নগরী কক্সবাজারে বিমান চালু হওয়ায় এ অঞ্চল আর পিছিয়ে থাকবে না। সুজন আরো বলেন, যারা রেলের জায়গা দখল করে ঘরবাড়ি তৈরি ও ব্যবসা বাণিজ্য করেছেন, তারাই আবার এখানকার বড় বড় নেতা। রেলের জায়গা-জমি সুষ্ঠু ব্যবস্থাপনার আওতায় আনতে কাজ করা হচ্ছে। আগামী বছরের শীতে দোহাজারি-চট্টগ্রাম রেলপথের কাজ শেষ হবে বলে জানিয়ে রেলমন্ত্রী বলেন, সৈয়দপুর থেকে কক্সবাজার ট্রেন চালু করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিমান


আরও
আরও পড়ুন