Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নদীতে ডুবে শিশুর মৃত্যু

প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা

কুষ্টিয়ার দৌলতপুরে মাথাভাঙ্গা নদীতে ডুবে জাফর আলী (৮) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুর ১২টার দিকে উপজেলার প্রাগপুর ইউনিয়নের পাকুড়িয়া গ্রামে পানিতে ডুবে শিশু মৃত্যুর এ ঘটনা ঘটে। নিহতের পরিবার ও স্থানীয়রা জানায়, ওই গ্রামের জামাল হোসেনের ছেলে জাফর আলী প্রতিবেশী শিশু-কিশোরদের সাথে বাড়ির পাশ দিয়ে বয়ে যাওয়া মাথাভাঙ্গা নদীতে গোসল করতে যায়। নদীর কিনারে গোসল করার সময় সে পানিতে ডুবে তলিয়ে যায়। পরে এলাকার লোকজন নদীতে তল্লাশি চালিয়ে প্রায় ১ ঘণ্টা পর তার লাশ উদ্ধার করে।
শিশু ধর্ষণের অভিযোগ
কুষ্টিয়ার দৌলতপুরে ৮ বছরের এক শিশুকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। গত সোমবার সন্ধ্যা রাতে উপজেলার দাড়পাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে। পুলিশ ও স্থানীয়রা জানায়, ওই গ্রামের জহুরুল ইসলাম ওরফে কালু ডাক্তার নামে গ্রাম্য এক চিকিৎসকের কাছে একই এলাকার জনৈক সাকেম উদ্দিনের ৮ বছরের শিশু কন্যা ওষুধ কিনতে আসলে কালু ডাক্তার তাকে কৌশলে নিজ ঘরে নিয়ে ধর্ষণ করে। পরে শিশুটির চিৎকারে স্থানীয় লোকজন ঘটনাস্থলে গিয়ে শিশুটিকে উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে প্রেরণ করে। শিশুটির অবস্থা খারাপ হলে দৌলতপুর হাসপাতালের চিকিৎসক শিশুটিকে কুষ্টিয়া হাসপাতালে রেফার্ড করে। শিশু ধর্ষণের অভিযোগের ঘটনায় দৌলতপুর থানার ওসি মোল্লা মো. খবির আহমেদ জানান, শিশু ধর্ষণের খবর শুনে দৌলতপুর হাসপাতালে একজন মহিলা এএসআইকে পাঠানো হয়েছিল। কিন্তু হাসপাতালে গিয়ে কাউকে পাওয়া যায়নি। তবে এখনও কেউ এ বিষয়ে অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নদীতে ডুবে শিশুর মৃত্যু
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ