Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

আশ্রয়ণ প্রকল্পের ঘরে বিধবাকে কুপিয়ে হত্যা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২১, ২:৫৬ পিএম

জামালপুরের বকশীগঞ্জে ছামিরন বেওয়া (৫৫) নামে এক বিধবা নারীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।বৃহস্পতিবার (৮ অক্টোবর) দিনগত রাত ৪টার দিকে বকশীগঞ্জের কামালপুর ইউনিয়নের লাউচাপড়া ডুমুরতলা আশ্রয়ণ প্রকল্পের ঘর থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত ছামিরন বেওয়া ওই এলাকার মৃত নেহাল মিয়ার স্ত্রী। তিনি নিঃসন্তান ছিলেন।

স্থানীয়রা জানান, ছামিরন ভূমিহীন হওয়ায় ডুমুরতলা আশ্রয়ণ প্রকল্পে একটি ঘর বরাদ্দ পেয়েছিলেন। বৃহস্পতিবার (৭ অক্টোবর) রাতে তিনি রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। রাত ১১টার দিকে অজ্ঞাত দুর্বৃত্ত আশ্রয়ণ প্রকল্পের ঘরে ঢুকে ভেতর থেকে দরজা লাগিয়ে দেয়।

পরে ধারালো অস্ত্র দিয়ে একাধিকবার ছামিরও বেওয়ার মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে। এতে ঘটনাস্থলেই ছামিরন মারা যান। পরে ঘরের পেছনের জানালা কেটে ঘাতক পালিয়ে যায়।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম সম্রাট জানান, প্রাথমিকভাবে হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। ঘটনায় জড়িতদের শনাক্ত ও আটকের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন