Inqilab Logo

সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

কোম্পানীগঞ্জে তরুণীর আত্মহত্যা

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২১, ১২:০১ এএম

কোম্পানীগঞ্জে গলায় ফাঁস দিয়ে এক কিশোরী আত্মহত্যা করেছে। এ ঘটনায় ওই তরুণীর পরিবার প্রেমিকের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। নিহত নুসরাত জাহান ফারহানা বসুরহাট পৌরসভা ৮ নম্বর ওয়ার্ডের মর্ডান হাসপাতাল সংলগ্ন বিসমিল্লাহ মঞ্জিলের ভাড়াটিয়া ওমর ফারুকের মেয়ে। গত বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে কোম্পানীগঞ্জ থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।
পুলিশ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার দুপুর সাড়ে বারোটার দিকে বাসার সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। পরে ঝুলন্ত অবস্থায় তরুণীর লাশ দেখতে পেয়ে পরিবারের সদস্যরা দ্রুত উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করে।
এ ঘটনায় নিহতের মা সাজেদা আক্তার বাদী হয়ে তরুণীর প্রেমিকের বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচেনার অভিযোগ এনে মামলা দায়ের করে। অভিযুক্ত প্রেমিক জহিরুল ইসলাম তৌসিফ বসুরহাট পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের মো. সিরাজের ছেলে। কোম্পানীগঞ্জ থানার ওসি মো. সাইফুদ্দিন আনোয়ার জানান, এ ঘটনায় নিহত তরুণীর মা বাদী হয়ে প্রেমিকের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এ ঘটনায় পরবর্তীতে আইনগত প্রদক্ষেপ নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ