Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

শরফরাজদের ভিড়িয়ে শক্তি বাড়াল পাকিস্তান

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২১, ১২:০১ এএম

টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের দল নির্বাচন নিয়ে প্রশ্ন ছিল। পরিবর্তনের সুযোগ থাকায় এবার সেই দলে পরিবর্তন এনেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। ৪ সেপ্টেম্বর ঘোষিত দলটিতে জায়গা পাননি সাবেক অধিনায়ক সরফরাজ আহমেদ। এবার তাকে রেখেই দল চূড়ান্ত করা হয়েছে।

ঘরোয়া টি-টোয়েন্টি লিগের পারফরম্যান্স দেখেই পরিবর্তন আনা হয়েছে তিনটি। সরফরাজের মতো চূড়ান্ত দলে স্থান হয়েছে হায়দার আলী ও ফখর জামানের। বাদ পড়েছেন আজম খান ও মোহাম্মদ হাসনাইন। তিনজের মধ্যে ফখর জামান আগের দলে রিজার্ভ হিসেবে ছিলেন। এবার তাকে চ‚ড়ান্ত দলে রেখে রিজার্ভে রাখা হয়েছে খুশদিল শাহকে।

চূড়ান্ত দলে শোয়েব মাকসুদ থাকলেও তার খেলা নির্ভর করছে মেডিক্যাল রিপোর্টের ওপর। ঘরোয়া টি-টোয়েন্টি লিগে চোট পাওয়ায় আপাতত তাকে নিয়ে সংশয় আছে। সংযুক্ত আরব আমিরাতে টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হবে ১৭ অক্টোবর। পাকিস্তান সেখানে গ্রুপ-২ এ খেলবে। মূল পর্বে তাদের উদ্বোধনী ম্যাচ ২৪ অক্টোবর। প্রতিপক্ষ চিরপ্রতিদ্ব›দ্বী ভারত।

পাকিস্তানের চ‚ড়ান্ত দল : বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ অধিনায়ক), আসিফ আলী, ফখর জামান, হায়দার আলী, হারিস রউফ, হাসান আলী, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, সরফরাজ আহমেদ, শাহীন আফ্রিদি, শোয়েব মাকসুদ।
রিজার্ভ : খুশদিল শাহ, শাহনেওয়াজ দাহানি ও উসমান কাদির।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাকিস্তান দল
আরও পড়ুন