Inqilab Logo

ঢাকা, বুধবার ২২ মে ২০১৯, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৬ রমজান ১৪৪০ হিজরী।

অভিনয়ে সৃজিত মুখার্জির অভিষেক

প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

‘বেগম জান’ চলচ্চিত্রটি দিয়ে পশ্চিমবঙ্গের চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জির বলিউডে পরিচালক হিসেবে অভিষেক হতে যাচ্ছে। ঠিক একই চলচ্চিত্রে তার অভিনয়েও অভিষেক হবে।
উপমহাদেশ বিভাগের পটভ‚মি নিয়ে নির্মীয়মাণ ‘বেগম জান’ চলচ্চিত্রের একটি বিশেষ গুরুত্বপূর্ণ সিকুয়েন্সে বিদ্যা বালান একই সঙ্গে রানি ল²ীবাই, রাজিয়া সুলতানা এবং মীরাবাইয়ের ভ‚মিকায় অভিনয় করবেন। এই দৃশ্যটিতেই সৃজিত অভিনয় করবেন।
চলচ্চিত্রটির একজন কুশলী বলেছে, “এই চলচ্চিত্রটি দিয়ে তার (সৃজিত) অভিনয়েও অভিষেক হবে। তিনি বিদ্যা রূপায়িত রাজিয়া সুলতানার উজিরের ভ‚মিকায় অভিনয় করবেন। দৃশ্যটি এক শিশুর কল্পনা নিয়ে যে এক নিষিদ্ধ পল্লী পরিচালনাকারীকে বিভিন্ন ইতিহাসখ্যাত চরিত্রে দেখতে পায়। সৃজিত বলেন, তিনি নিজেই দৃশ্যটিতে কেন্দ্রীয় চরিত্রের মাথায় মুকুট পরিয়ে দেবেন। দৃশ্যটি স¤প্রতি চিত্রায়িত হয়েছে।
সৃজিত বলেন, “হ্যাঁ, আমি একটি ছোট ভ‚মিকায় অভিনয় করেছি, তবে তাতে কোনো সংলাপ নেই।
‘বেগম জান’ চলচ্চিত্রটির সিংহভাগ শুটিং হয়েছে ঝাড়খÐে। স¤প্রতি চার দিনে ঐতিহাসিক অংশের শুটিং হয়েছে দিল্লিতে। বাংলা ‘রাজকাহিনী’ অবলম্বনে ‘বেগম জান’ নির্মিত হচ্ছে তবে এই বিশেষ অংশটি কিন্তু মূল চলচ্চিত্রে নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ