Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

ফের জামিনের আবেদন খারিজ, ১৪ দিন জেলেই থাকতে হচ্ছে শাহরুখ পুত্রকে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২১, ৮:০১ এএম

শেষমেষ জেলেই ঠাঁই হতে চলেছে বলিউড বাদশা শাহরুখ খানের পুত্র আরিয়ানের। শুক্রবার (৮ অক্টোবর) মাদক কান্ডে আরিয়ান সহ আরো দুই গ্রেফতার আরবাজ শেঠ মার্চেন্ট ও মুনমুন ধামেচার অন্তর্বর্তী জামিনের আবেদন খারিজ করে দিয়েছে মুম্বাই আদালতের ম্যাজিস্ট্রেট। এর আগে বৃহস্পতিবার (৭ অক্টোবর) আরিয়ানদের ১৪ দিনের জেল হেফাজতের রায় দিয়েছিল আদালত।

শুক্রবার এনসিবির পক্ষ থেকে দাবি করা হয় অভিযুক্তদের জামিনের আবেদন অস্পষ্ট এবং গ্রহণযোগ্য নয়। সেটা আদালত বিচার করুন। আরিয়ানের হয়ে আদালতে সওয়াল জবাব করেন আইনজীবী সতীশ মানশিন্ডে। তিনি পালটা দাবি করেন, এনসিবি ক্রুজ পার্টিতে আরিয়ানকে মাদক সেবন করতে দেখেছে কিন্তু তার কাছ থেকে কোনো মাদক উদ্ধার হয়নি। এমনকি যে হোয়াটস অ্যাপ চ‍্যাটের কথা এনসিবি দাবি করছে সেটিও মাদক সংক্রান্ত নয়, ফুটবল সংক্রান্ত।

এর আগে বৃহস্পতিবার (৭ অক্টোবর) এনসিবি হেফাজত থেকে সরিয়ে ১৪ দিনের জেল হেফাজতে পাঠানো হয় আরিয়ানকে। আর তখনই আরিয়ানের আইনজীবী সতীশ মানশিন্ডে শাহরুখ পুত্রের অন্তর্বর্তী জামিনের আবেদন জানান। যার শুনানিতে শুক্রবার (৮ অক্টোবর) ব্যাপক অশান্তি হয় আদালত চত্বরে। কার্যত দুই আইনজীবীর তীব্র বাদানুবাদ হয় জামিনের বিষয়ে।

উল্লেখ্য, গত শনিবার (২ অক্টোবর) রাত থেকেই এনসিবি হেফাজতে আছেন শাহরুখ পুত্র। সেখানে অন্যান্য অভিযুক্তদের মতোই ব্যবস্থাপনা পেয়েছেন আরিয়ান। কিং খানের ছেলে বলে যে বিশেষ কোনো সুযোগ সুবিধা ছিল তার জন্য এমনটা কিন্তু একেবারেই নয়। বাড়ি থেকে খাবার আনানোর জন্য আদালতের বিশেষ অনুমতি চাই। তা না মেলায় এনসিবির ক্যান্টিনে তৈরি খাবারই বরাদ্দ হয়েছিল আরিয়ানের জন্য। তার সঙ্গে মাদক কান্ডে গ্রেফতার আরবাজ শেঠ মার্চেন্ট এবং মুনমুন ধামেচাও শনিবার (২ অক্টোবর) রাত থেকেই আছেন এনসিবি হেফাজতেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আরিয়ান খান


আরও
আরও পড়ুন