Inqilab Logo

মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

‘আরজে’ টেলিফিল্ম ও খায়রুলের গানে মুগ্ধ দর্শক-শ্রোতা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২১, ১০:১০ এএম | আপডেট : ১১:০৩ এএম, ৯ অক্টোবর, ২০২১

সম্প্রতি নাগরিক টিভিতে প্রচারিত হয়েছে নাজমুল হাসান পরিচালিত টেলিফিল্ম ‘আরজে’। পাশাপাশি এটি ইউটিউবেও মুক্তি পেয়েছে। ৭৯ মিনিটের এই টেলিফিল্মটি ইতোমধ্যেই পেয়েছে ব্যাপক জনপ্রিয়তা। ‘আরজে’ টেলিফিল্মে ‘আমি তো আমার আছি’ শিরোনামে একটি গান গেয়েছেন সঙ্গীতশিল্পী খায়রুল ওয়াসী। গানটিও আলাদা করে ইউটিউবে দেয়া হয়েছে, যা দর্শক-শ্রোতাদের মাঝে ছড়িয়েছে মুগ্ধতা।

‘আমি তো আমার আছি’ গানটিতে কণ্ঠ দেয়া পাশাপাশি সুর করেছেন খায়রুল ওয়াসী। কথা লিখেছেন সোহেল দয়াল ও খায়রুল। মিউজিক ডিরেকশনে খায়রুল ওয়াসী ও নাজমুল হাসান। গানটির মিউজিক কম্পোজার এম এ রহমান। টেলিফিল্মটির ব্যাকগ্রাউন্ড মিউজিক করেছে অংকন ও রাশেদুল কবির রিমন।

গানটি প্রসঙ্গে খায়রুল ওয়াসী দৈনিক ইনকিলাবকে বলেন, ‘টেলিফিল্মের জন্য করা হলেও দর্শক-শ্রোতারা গানটি নিজেদের জীবনের সাথে রিলেট করতে পেরেছে এবং পছন্দ করেছে। তাদের এই ভালোবাসা নিয়ে সামনের দিকে আরও অনেক সুন্দর সুন্দর গান উপহার দিতে চাই।’

‘আরজে’ টেলিফিল্মের গল্প ও চিত্রনাট্য লিখেছেন নির্মাতা নাজমুল হাসান নিজেই। এতে মূখ্য চরিত্রে অভিনয় করেছেন মুশফিক আর ফারহান ও সারা আলম। এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মুকিত জাকারিয়া, জয়নাল জ্যাক, হায়াত সাদিকা, আহসান হাবিবসহ আরও অনেকে। একটি বিশেষ চরিত্রে সঙ্গীতশিল্পী খায়রুল ওয়াসীকেও দেখা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টেলিফিল্ম

২৭ ফেব্রুয়ারি, ২০২০
২৫ আগস্ট, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ