Inqilab Logo

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২১, ১০:১১ এএম

রাজধানীর গাবতলী ও যাত্রাবাড়ীতে পৃথক সড়ক দূর্ঘটনায় দুজন নিহত হয়েছে। তাদের একজনের নাম তাবরিজ স্বপন, যার আনুমানিক বয়স ৬০ বছর। অন্যজন নাম শাহাদাত হোসাইন, যার আনুমানিক বয়স ১৭ বছর। জানা গেছে, গতকাল শুক্রবার (৮ অক্টোবর) রাতে এই দুর্ঘটনা ‍দুটি ঘটে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, রাস্তা পারাপারের সময় যাত্রাবাড়ীতে তাবরিজ স্বপন (৬০) মারা যান। অন্যদিকে গাবতলীতে রাস্তা পারাপারের সময় শাহাদাত (১৭) মারা যান।

এ বিষয়ে যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) আবদুল খালেক জানান, রাত ৯টার দিকে যাত্রাবাড়ী স্পিডবাগ সিএনজি পাম্প সংলগ্ন রাস্তায় সড়ক দুর্ঘটনায় স্বপন নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। স্থানীয়রা জানান, রাস্তা পারাপারের সময় প্রাইভেটকারের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান তিনি।

নিহত স্বপন পরিবারের সঙ্গে কদমতলী মেরাজ নগর এলাকায় থাকতেন। তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায়। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল মর্গে রাখা হয়েছে।

এদিকে দারুসসালাম থানার উপপরিদর্শক (এসআই) বায়েজিদ মোল্লা জানান, রাত সাড়ে ১২টার দিকে গাবতলী তিন রাস্তার মোড়ে রাস্তা পারাপারের সময় গাড়ির ধাক্কায় ঘটনাস্থলে শাহাদাত নামে এক কিশোর মারা যায়। সে নির্মাণাধীন ভবনে রাজ মিস্ত্রীর হেল্পার হিসেবে কাজ করত।

নিহত শাহাদাতের বাবার নাম রইসউদ্দিন। বাড়ি গাইবান্ধা জেলায় এলাকায়। লাশ আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য শহীদ সোরহওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ