Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

মির্জাগঞ্জে কিশোরীকে ধর্ষণের চেষ্টা, থানায় মামলা

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২১, ১১:৫২ এএম

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার মজিদবাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক সুমন খানের বিরুদ্ধে পঞ্চম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষনের চেষ্টার অভিযোগে উঠেছে। শুক্রবার (৮অক্টোবর) রাত সাড়ে ১১ টায় ভুক্তভোগী কিশোরীর মা মোসা: শারমিন বেগম এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, কিশোরীর গ্রামের বাড়ি উপজেলার মজিদবাড়িয়া ইউনিয়নের চালিতাবুনিয়া গ্রামে। সে ভায়াং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্রী। বাড়ি থেকে স্কুল দুরে হওয়ায় কিশোরী স্কুল সংলগ্ন ভয়াং বাজারে তার মেঝ খালার বাসায় থেকে লেখাপড়া করে । অভিযুক্ত সুমন ভুক্তভোগী কিশোরীর ঐ খালার ফুফাত ভাই হওয়ার সুবাদে বাসায় প্রায়ই আসা যাওয়া করত। ঘটনার সময় সুমন খান ঐ বাসায় এসে কিশোরীকে তার খালা কোথায় জানতে চাইলে সে বলে মামা বাড়ি গেছে। খালা বাসায় না থাকার সুযোগে কিশোরীর মাথার ব্যান্ড টেনে নেয় সুমন। পরে ব্যান্ড চাইতে গেলে সুমন কিশোরীর মুখ চেপে ধরে পরনের কাপড় খুলে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় কিশোরীর ডাক-চিৎকার দিলে স্থানীয়রা এগিয়ে আসলে সুমন পালিয়ে যায়।

এ বিষয় মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: আনোয়ার হোসেন তালুকদার বলেন, মামলা রুজু করা হয়েছে। আসামি গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

উল্লেখ্য, এর আগেও ২০২০ সালের ৬মে এসএসসি পরীক্ষার্থী এক কিশোরীকে যৌন নিপীড়নের অভিযোগের ভিত্তিতে সুমনকে আটক কারে মির্জাগঞ্জ থানা পুলিশ পরে বিয়ের মুচলেকায় মুক্ত হয়ে ঐ মেয়েকে বিয়ে করে।



 

Show all comments
  • শামীম আহসান! ৯ অক্টোবর, ২০২১, ৩:২০ পিএম says : 0
    উপযুক্ত সাজা হওয়া উচিত!
    Total Reply(0) Reply
  • শামীম আহসান! ৯ অক্টোবর, ২০২১, ৩:২১ পিএম says : 0
    উপযুক্ত সাজা হওয়া উচিত!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ