Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রিমিয়ার লিগে ফিরেই রোনালদোর বাজিমাত

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২১, ৪:২১ পিএম

ইংলিশ প্রিমিয়ার লিগে ফিরেই বাজিমাত করেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। নানা নাটকীয়তার পর ইতালিয়ান ক্লাব জুভেন্টাস থেকে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিয়েই প্রথম মাসে তিনি হয়েছেন প্রিমিয়ার লিগের সেরা খেলোয়াড়।
প্রিমিয়ার লিগের প্রত্যাবর্তন ম্যাচে তিনি নিউক্যাসলের বিপক্ষে জোড়া গোল করেন। এরপর ওয়েস্টহ্যামের বিপক্ষে করেন একটি গোল। আর এ তিন গোলের সুবাইদেই নিজের ক্যারিয়ারে পঞ্চমবারের মতো প্রিমিয়ার লিগের মাস সেরা খেলোয়াড় হয়েছেন তিনি।
রোনালাদে সর্বপ্রথম প্রিমিয়ার লিগে মাস সেরা খেলোয়াড়ের খেতাব জেতেন ২০০৬ সালের নভেম্বর মাসে। এরপর দ্বিতীয়বারের মতো এই পুরষ্কার জেতেন ওই বছরেরই ডিসেম্বরে। তৃতীয় ও চতুর্থ মাস সেরার পুরষ্কার তিনি জেতেন যথাক্রমে ২০০৮ সালের জানুয়ারী ও মার্চ মাসে।
সেরা খেলোয়াড় হওয়ার পথে তিনি পেছনে ফেলেছেন ম্যানসিটির জোয়ান কানসেলো, চেলসির অ্যান্তোনিও রুদিগার, নিউক্যাসলের অ্যালান সেইন্ট, ওয়াটফোর্ডের ইসমাইলা সার ও লিভারপুলের মোহাম্মদ সালাহকে। সমর্থকরা ভোটের মাধ্যম সেরা খেলোয়াড় নির্বাচন করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রোনালদো

২২ অক্টোবর, ২০২১
১১ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ