Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

দৌলতপুরে পরকীয়ার জেরে ছাদ থেকে লাফিয়ে যুবকের মৃত্যু

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২১, ৫:১২ পিএম

কুষ্টিয়ার দৌলতপুরে ছাদ থেকে লাফিয়ে পড়ে মনিরুজ্জামান সুরুজ (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত যুবক উপজেলার প্রাগপুর ইউনিয়নের মহিষকুন্ডি গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে।
দৌলতপুর থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল শনিবার সকাল সাড়ে ১০টার দিকে দৌলতপুর গার্লস কলেজ মোড়ে পরকীয়ার সূত্র ধরে সুমন আলীর অবর্তমানে তার ভাড়া বাসায় প্রবেশ করে মনিরুজ্জামান সুরুজ। সুমন আলীর স্ত্রী সীমার সাথে মনিরুজ্জামান সুরুজের দীর্ঘদিন ধরে পরকীয়া সম্পর্ক চলছিল। সুমন আলী হঠাৎ করে বাসায় ঢুকে তার স্ত্রী সীমা ও সুরুজকে একসাথে দেখে ফেলে। এসময় মনিরুজ্জামান সুরুজ ঘর থেকে পালিয়ে ছাদে যায় এবং ছাদ থেকে লাফ দিয়ে নীচে পড়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কুষ্টিয়া হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
দূঘটনাস্থলে উপস্থিত দৌলতপুর থানার উপ-পরিদর্শক অরুন জানান, ছাদ থেকে লাফিয়ে পড়ে মনিরুজ্জামান সুরুজ নামে এক যুবক গুরুতর আহত হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।



 

Show all comments
  • Anjuman hossain ৯ অক্টোবর, ২০২১, ১০:০০ পিএম says : 0
    গতকাল শনিবার হলে আজ কি বার?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ