Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাকিস্তানের বিশ্বকাপ দলে শোয়েব মালিক

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২১, ৭:৩৫ পিএম

অবশেষে পাকিস্তানের বিশ্বকাপ দলে ডাক পেলেন অভিজ্ঞ অলরাউন্ডার শোয়েব মালিক, ইঞ্জুরির কারণে বাদ পড়া শোয়াইব মাকসুদের জায়গায় সুযোগ পাচ্ছেন তিনি। মালিকের বিশ্বকাপ স্কোয়াডে ডাক পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

শোয়েব মালিকের বিশ্বকাপ দলে ডাক পাওয়া নিয়ে বেশ কয়েকদিন ধরেই গুঞ্জন চলছিলো, কিন্তু তাকে বাদ দিয়েই গতকাল বিশ্বকাপ দলে ৩টি পরিবর্তন আনে পিসিবি। একদিন পর শোয়েব মালিককেও অন্তর্ভুক্ত করলো পিসিবি, যদিও সেটা মাকসুদের ইঞ্জুরির কারণে।পাকিস্তানের প্রধান নির্বাচক মোহাম্মদ ওয়াসিম বলেন, “”আইসিসির পুরুষদের টি -টোয়েন্টি বিশ্বকাপ থেকে বাদ পড়ায় সোহাইব বিধ্বস্ত। কারণ তিনি এই ইভেন্টের জন্য কঠোর পরিশ্রম করেছিলেন এবং উজ্জ্বল ফর্মে ছিলেন।”

তিনি আরও বলেন, “আমরা তার জন্য দুঃখ অনুভব করি, কিন্তু চোট খেলাধুলার অংশ এবং অংশ। আমি নিশ্চিত যে পুনর্বাসনের পরে, তিনি ভবিষ্যতে খেলার জন্য সম্পূর্ণরূপে সুস্থ হয়ে উঠবেন।”

শোয়েব মালিকের অভিজ্ঞতা কাজে লাগবে উল্লেখ করে ওয়াসিম বলেন, “তার জায়গায় এবং টিম ম্যানেজমেন্টের সাথে আলোচনার পর আমরা শোয়েব মালিককে দলে অন্তর্ভুক্ত করার সিদ্ধান্ত নিয়েছি। আমি নিশ্চিত যে শোয়েবের অভিজ্ঞতা পুরো দলের জন্য কাজে লাগবে।”


পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াড:
বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহকারী অধিনায়ক), আসিফ আলী, সরফরাজ আহমেদ, হারিস রউফ, হাসান আলী, ইমাদ ওয়াসিম, ফখর জামান, মোহাম্মদ হাফিজ, হায়দার আলী, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ ওয়াসিম, শাহিন শাহ আফ্রিদি এবং শোয়েব মালিক।

রিজার্ভ ক্রিকেটার: শাহনেওয়াজ দাহানি, খুশদিল শাহ, উসমান কাদির



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ